Advertisement
২৬ এপ্রিল ২০২৪
kerala

Model Died: জন্মদিনের পরদিনই অভিনেত্রী-মডেল সাহানার ঝুলন্ত দেহ উদ্ধার

সাহানা দক্ষিণী ছবিতে অভিনয় শুরু করার পর তাঁর স্বামী কাতার থেকে ফিরে আসেন। রোজই সাহানার রোজগার করা টাকা দাবি করতেন বলে অভিযোগ।

সাহানা

সাহানা ফাইল ছবি।

সংবাদ সংস্থা
কোঝিকোড় শেষ আপডেট: ১৩ মে ২০২২ ২২:০৩
Share: Save:

২০তম জন্মদিনের ঠিক পরের দিন নিজের বাড়ি থেকে উদ্ধার হল কেরলের নামী মডেল তথা দক্ষিণী ছবির অভিনেত্রী সাহানার মৃতদেহ। মায়ের অভিযোগের ভিত্তিতে সাহানার স্বামীকে আটক করেছে পুলিশ। ঘটনাটি কেরলের কোঝিকোড়ের। শুক্রবার কোঝিকোড় শহরে নিজের বাড়িতে সাহানাকে ঝুলন্ত অবস্থায় পাওয়া যায়। হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকেরা মৃত বলে ঘোষণা করেন।

সাহানা আত্মঘাতী হয়েছেন, না কি তাঁকে খুন করে ঝুলিয়ে দেওয়া হয়েছে? এই প্রশ্ন তুলছেন সাহানার মা। তাঁর অভিযোগ, মেয়েকে খুন করেছেন সাহানার স্বামী সাজ্জাদ। স্থানীয় সংবাদমাধ্যমকে তিনি বলেছেন, ‘‘বৃহস্পতিবার সন্ধ্যায় সাহানা শেষ বার ফোন করেছিল। জন্মদিনে কী কী করল, সব জানাল। বলল, শুক্রবার আসবে দেখা করতে। খুব আনন্দ করেছে সেটাও জানিয়েছিল। তার পর হঠাৎ করে আত্মহত্যা করল, এটা মেনে নিতে পারছি না। আমি নিশ্চিত, সাজ্জাদই খুন করেছে।’’ সাহানার মায়ের আরও অভিযোগ, সাজ্জাদ প্রায়শই সাহানাকে মেরে ফেলার হুমকি দিতেন।

সূত্রের খবর, কাতারে কাজ করতেন সাজ্জাদ। কিন্তু সাহানা দক্ষিণী ছবিতে অভিনয় ও বিজ্ঞাপনের কাজ শুরু করার পর তিনি কাতার থেকে ফিরে আসেন। রোজই সাহানার রোজগার করা টাকা দাবি করতেন তিনি, এমনটাই অভিযোগ। এ নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া চলত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

kerala model Actress Suicide
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE