Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Blackmail

Memari: স্কুটি সারাই থেকে বন্ধুত্ব, বধূর আপত্তিকর ছবি তুলে হুমকি, টাকার দাবি! মেমারিতে ধৃত যুবক

ধৃতের নাম সুরজিৎ হালদার ওরফে শান্তনু। বর্ধমান শহরের কাঞ্চননগরের খর্গেশ্বরপল্লিতে তাঁর বাড়ি। শুক্রবার সকালে তাঁকে গ্রেফতার করা হয়।

প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
মেমারি শেষ আপডেট: ১৩ মে ২০২২ ২১:৫১
Share: Save:

গ্যারেজে স্কুটি সারাই করতে আসা থেকে পরিচয়। তা থেকে মোবাইলের নম্বর বিনিময়। শেষে প্রতারণার শিকার! পূর্ব বর্ধমানের মেমারি থানার রসুলপুর উত্তরবাজার এলাকার এক বধূর অভিযোগের ভিত্তিতেই অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ। অভিযোগকারিণী বধূর আপত্তিকর ছবি তুলে তা ছড়িয়ে দেওয়ার হুমকি দিয়ে টাকা হাতানোর চেষ্টার অভিযোগ উঠেছে ওই যুবকের বিরুদ্ধে।

ধৃতের নাম সুরজিৎ হালদার ওরফে শান্তনু। বর্ধমান শহরের কাঞ্চননগরের খর্গেশ্বরপল্লিতে তাঁর বাড়ি। শুক্রবার সকালে পালশিট টোলপ্লাজার কাছ থেকে তাঁকে গ্রেফতার করা হয়। পুলিশ জানায়, ওই বধূর অভিযোগ, গ্যারাজে স্কুটি সারাই করতে গিয়ে সুরজিতের সঙ্গে তাঁর আলাপ হয়েছিল কয়েক বছর আগে। নম্বরও আদান-প্রদান করেন দু’জনে। সম্পর্ক আরও মজবুত হতেই তাঁর থেকে হাজার দশেক টাকা ধার নিয়েছিলেন সুরজিৎ। সেই টাকা ফেরত চাওয়ার পরেই প্রতারণার শিকার তিনি।

ওই মহিলা পুলিশকে জানিয়েছেন, টাকা দেওয়ার নামেই তাঁকে বর্ধমানে ডেকে পাঠিয়েছিলেন সুরজিৎ। বিশ্বাস করে তিনি তাঁর বাড়িও গিয়েছিলেন। সেখানেই তাঁর কিছু আপত্তিকর ছবি তোলা হয় এবং পরে সেই ছবি সমাজমাধ্যমে ছ়ড়িয়ে দেওয়ার হুমকি দিয়ে টাকার দাবি করতে শুরু করেন সুরজিৎ। ইতিমধ্যেই তাঁর কাছ থেকে ২ লক্ষ ৩৯ হাজার টাকা সুরজিৎ নিয়েছেন বলে পুলিশের কাছে অভিযোগ করেছেন ওই বধূ। শেষমেশ বাধ্য হয়েই থানায় অভিযোগ দায়ের করেন তিনি।

শুক্রবার সুরজিৎকে গ্রেফতারের পর বর্ধমান আদালতে হাজির করানো হয়। ধৃতের পাঁচ দিনের পুলিশ হেফাজতের নির্দেশ দিয়েছেন বিচারক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Blackmail East Bardhaman
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE