Advertisement
১১ মে ২০২৪
private company

Mass Resignation: বাড়ি থেকে নয় অফিসে এসে কাজ করুন, কর্তৃপক্ষের নির্দেশে ইস্তফা ৮০০ কর্মীর!

বর্তমানে দেশে করোনা পরিস্থিতি আপাত ভাবে স্বাভাবিক হলে কর্মীদের অফিস এসে কাজ করার নির্দেশ দেন কর্তৃপক্ষ। আর তাতেই এই বিপত্তি। 

প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
বেঙ্গালুরু শেষ আপডেট: ১৩ মে ২০২২ ১৭:৪২
Share: Save:

অফিসে এসে কাজ করতে চান না। তাই অফিসে এসে কাজ করতে বলায় এক বেসরকারি সংস্থা থেকে ইস্তফা দিলেন ৮০০ জন কর্মী। সূত্রের খবর, হোয়াইটহ্যাট জুনিয়র নামক এক বেসরকারি সংস্থা নিজের কর্মীদের অফিসে এসে কাজ করার জন্য ইমেল পাঠিয়েছিল। ১৮ মার্চ এই ইমেল পাঠানো হয়। ইমেলে নির্দেশ দেওয়া হয়, কর্মীদের এক মাসের মধ্যে মুম্বই, বেঙ্গালুরু এবং গুরুগ্রামের অফিসে যোগ দিতে হবে। তবে কিছুতেই অফিসে আসতে রাজি ছিলেন না সংস্থার কর্মচারীরা। সেই কারণে দু’মাসের ব্যবধানে এই সংস্থা থেকে ৮০০ জন কর্মী ইস্তফা দিলেন।
করোনা আবহের পর থেকে বেশির ভাগ সময়ই বাড়ি থেকেই কাজ করছিলেন এই সংস্থার কর্মীরা। তবে বর্তমানে দেশে করোনা পরিস্থিতি আপাত ভাবে স্বাভাবিক হলে কর্মীদের অফিস এসে কাজ করার নির্দেশ দেন কর্তৃপক্ষ। আর তাতেই এই বিপত্তি।

২০২০ সালে হোয়াইটহ্যাট জুনিয়র সংস্থার মালিকানা নেয় বাইজু নামক বেসরকারি সংস্থা। এর পর পর পদ থেকে সরে যান হোয়াইটহ্যাটের প্রতিষ্ঠাতা। তার পর এই সংস্থার কর্মীদের সঙ্গে ‘অবিচার’ শুরু হয় বলেও কর্মীদের একাংশের অভিযোগ। সূত্রের খবর, খুব শীঘ্রই আরও অনেক কর্মী ইস্তফা দেবেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

private company Employees resignation
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE