Advertisement
১১ মে ২০২৪
Husband

Kerala Murder: ব্রাশ না করে কেন সন্তানকে চুম্বন? স্ত্রী আপত্তি করায় ছুরি মেরে কুপিয়ে খুন স্বামীর

ঘুম থেকে উঠে ব্রাশ না করেই সন্তানকে স্নেহ চুম্বন স্বামীর। তার জেরে বাগ্‌বিতণ্ডা দু’জনের। মাথা ঠিক রাখতে না পেরে স্ত্রীকে কুপিয়ে খুন স্বামীর।

কেরলের পালক্কড়ে এই ঘটনা ঘটেছে।

কেরলের পালক্কড়ে এই ঘটনা ঘটেছে। গ্রাফিক: শৌভিক দেবনাথ ।

সংবাদ সংস্থা
তিরুঅনন্তপুরম শেষ আপডেট: ৩০ জুন ২০২২ ১১:১৬
Share: Save:

ঘুম থেকে উঠে ব্রাশ না করেই সন্তানকে স্নেহচুম্বন স্বামীর। মেনে নিতে পারেনি স্ত্রী। আর তার জেরেই বাগ্‌বিতণ্ডা স্বামী-স্ত্রীর মধ্যে। সেখান থেকে হাতাহাতি। এর পরই মাথা ঠিক রাখতে না পেরে ছুরি নিয়ে স্ত্রীকে কুপিয়ে খুন করার অভিযোগ স্বামীর বিরুদ্ধে। কেরলের পালক্কড়ের ঘটনা। অভিযুক্ত ওই ব্যক্তির নাম অবিনাশ এবং তাঁর মৃত স্ত্রীর নাম দীপিকা।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মঙ্গলবার সকালে উঠে অভিযুক্ত অবিনাশ শিশুপুত্রকে আদর করতে যান। কোলে নিয়ে স্নেহচুম্বনও করেন তিনি। তবে স্বামী ব্রাশ না করেই ছেলেকে চুমু খাওয়ার বিষয়ে তীব্র আপত্তি ছিল স্ত্রী দীপিকার। এই নিয়ে স্বামীকে অপমানজনক কথা বলতেও শুরু করেন তিনি। এর পর আর মাথা ঠিক রাখতে পারেননি অবিনাশ। তাঁদের মধ্যে তর্কাতর্কি থেকে হাতাহাতি শুরু হয়। তখনই একটি ধারালো ছুরি নিয়ে দীপিকার উপর এলোপাথাড়ি হামলা চালাতে থাকেন অবিনাশ।

দীপিকার চিৎকার শুনে স্থানীয়রা এসে তাঁকে উদ্ধারে করেন। দ্রুত পেরিন্থালমান্নার কাছে একটি হাসপাতালে নিয়েও যাওয়া হয়। সেখানে দীপিকাকে মৃত বলে ঘোষণা করা হয়।

পুলিশ ইতিমধ্যেই অবিনাশকে হেফাজতে নিয়েছে। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, অবিনাশ কর্মসূত্রে বেঙ্গালুরুতে ছিলেন। দু’মাস হল তিনি পালক্কড়ে ফিরে আসেন।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তেফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

অন্য বিষয়গুলি:

Husband Murders Wife kerala Palakkad
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE