Advertisement
০৫ মে ২০২৪
Kerala Police detains Karnataka cops

তোলাবাজির অভিযোগে কর্নাটক পুলিশের ইনস্পেক্টর-সহ চার কর্মীকে আটক করল কেরল পুলিশ

দুই অভিযুক্তকে ধরতে কেরলের কোচিতে আসেন কর্নাটক পুলিশের এক ইনস্পেক্টর-সহ চার পুলিশকর্মী। তাঁদেরই তোলাবাজির অভিযোগে আটক করেছে কেরল পুলিশ। উদ্ধার হয়েছে প্রায় চার লক্ষ টাকা।

representational image

— প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কোচি শেষ আপডেট: ০৩ অগস্ট ২০২৩ ১৫:৪১
Share: Save:

কর্নাটক থেকে কেরল গিয়েছিলেন দুই অভিযক্তকে ধরতে। কিন্তু নিজেরাই পড়ে গেলেন পুলিশের খপ্পরে। কেরলে গিয়ে দুই অভিযুক্তকে গ্রেফতার করতে গিয়ে কেরল পুলিশের হাতে আটক হয়ে গেলেন এক ইনস্পেক্টর-সহ চার কর্নাটকের পুলিশকর্মী। তাঁদের বিরুদ্ধে তোলাবাজির মামলা রুজু হয়েছে।

অনলাইনে ক্রিপ্টোকারেন্সি প্রতারণা মামলায় অভিযুক্ত অখিল এবং নিখিল নামে দুই ব্যক্তি। তাঁদের গ্রেফতার করতে গত ১ অগস্ট কেরলের কোচিতে আসেন কর্নাটক পুলিশের কর্মীরা। কেরল পুলিশের দাবি, অখিল এবং নিখিলকে চিহ্নিত করে গ্রেফতার করে কর্নাটক পুলিশ। তার পর ধৃতদের কাছ থেকে ২৫ লক্ষ টাকা করে দাবি করা হয়। বলা হয়, টাকা দিলে তবেই মিলবে মুক্তি, না হলে গ্রেফতার করে নিয়ে যাওয়া হবে বেঙ্গালুরু। এই ঘটনা জানিয়ে দুই অভিযুক্তের মধ্যে একজনের বান্ধবী কেরল পুলিশের দ্বারস্থ হন। সূত্রের খবর, ঘুষ হিসাবে এক অভিযুক্ত এক লক্ষ এবং অপর জন দু’লক্ষ ৯৫ হাজার টাকা দেন। তার পরেই কেরল পুলিশ আটক করে কর্নাটক পুলিশের চার কর্মীকে। তাঁদের থেকে উদ্ধার হয় তিন লক্ষ ৯৫ হাজার টাকা।

কেরল পুলিশের দাবি, কর্নাটক পুলিশ কেরলে ঢুকে তোলাবাজি চালাচ্ছিল। তার পরেই তাঁদের ধরা হয়। কোচির ডিসিপি এস সাইধরণ জানিয়েছেন, কর্নাটক পুলিশের ইনস্পেক্টর এবং অন্য কর্মীদের বিরুদ্ধে তোলাবাজির মামলা রুজু করা হয়েছে। যদিও এ ব্যাপারে এখনও কোনও প্রতিক্রিয়া মেলেনি প্রতিবেশী কর্নাটকের পুলিশের কাছ থেকে। এমন ঘটনায় স্বভাবতই অস্বস্তিতে পুলিশ। তবে সূত্রের খবর, কর্নাটক পুলিশের একজন শীর্ষস্থানীয় আধিকারিক কোচিতে পৌঁছেছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Karnataka police
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE