Advertisement
০৫ মে ২০২৪
Same Sex Relationship

তিন যুবকের সঙ্গে সমকামী সম্পর্ক বৃদ্ধের! জানাজানি হতে খুন ‘প্রেমিক’দের হাতেই

জিজ্ঞাসাবাদের সময় অভিযুক্তরা স্বীকার করেন, নিহত বৃদ্ধের সঙ্গে তাঁদের শারীরিক সম্পর্ক ছিল। বৃদ্ধ অন্যদের এই কথা জানানোর পর, লোকলজ্জার ভয়ে তাঁকে খুনের সিদ্ধান্ত নেন তিন যুবক।

পুলিশ ইতিমধ্যেই অভিযুক্ত তিন যুবককে গ্রেফতার করেছে।

পুলিশ ইতিমধ্যেই অভিযুক্ত তিন যুবককে গ্রেফতার করেছে। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
জবলপুর শেষ আপডেট: ৩০ নভেম্বর ২০২২ ১৭:৩২
Share: Save:

তিন যুবকের সঙ্গে সমকামী সম্পর্কে ছিলেন। এই কথা প্রকাশ্যে আলোচনা করার জন্য এক ৬৩ বছরের বৃদ্ধকে খুন করার অভিযোগ ওই তিন যুবকের বিরুদ্ধেই। মধ্যপ্রদেশের জবলপুরের ঘটনা। পুলিশ ইতিমধ্যেই অভিযুক্ত তিন যুবককে গ্রেফতার করেছে।

মঙ্গলবার জবলপুরের অতিরিক্ত পুলিশ সুপার (এএসপি) সঞ্জয় আগরওয়াল জানান, ৯ নভেম্বর একটি চাষের জমিতে ওই বৃদ্ধের মৃতদেহ উদ্ধার করা হয়। ময়নাতদন্তে উঠে আসে শ্বাসরোধ করে খুন করা হয়েছে বৃদ্ধকে। অপরাধীদের বিষয়ে তথ্য জানালে ১০ হাজার টাকার পুরস্কার দেওয়া হবে ঘোষণা করে তদন্তে নামে পুলিশ।

তদন্তে চলাকালীন পুলিশ এই তিন যুবককে গ্রেফতার করে। পুলিশ জানিয়েছে, অভিযুক্তদের মধ্যে এক জনের বয়স ৪২। বাকি দু’জনের বয়স ২৫ বছরেরও কম। পুলিশ তাঁদের গ্রেফতার করার জায়গা থেকে যৌনবর্ধক স্প্রে, ট্যাবলেট ও তেলের বোতল উদ্ধার করেছে। বাজেয়াপ্ত করা হয়েছে হত্যাকাণ্ডে ব্যবহৃত একটি রডও।

পুলিশ সূত্রে খবর, জিজ্ঞাসাবাদের সময় অভিযুক্তরা স্বীকার করেন, নিহত বৃদ্ধের সঙ্গে তাঁদের শারীরিক সম্পর্ক ছিল। তিনি অন্যদের এই কথা জানানোর পর লোকলজ্জার ভয়ে ওই বৃদ্ধকে খুনের সিদ্ধান্ত নেন তিন যুবক। এর পরই রড দিয়ে পিটিয়ে শ্বাসরোধে খুন করা হয় বৃদ্ধকে।

পুলিশ ইতিমধ্যেই পুরো বিষয় খতিয়ে দেখতে তদন্ত শুরু করেছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE