Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Murder

দিল্লিতে নিজের বাড়িতে খুন প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রীর স্ত্রী, গ্রেফতার এক

মঙ্গলবার গভীর রাতে দিল্লির বসন্ত বিহারের বাড়িতে তাঁকে খুন করা হয়েছে বলে সংবাদ সংস্থা সূত্রে খবর। এই ঘটনায় এক জনকে গ্রেফতার করেছে পুলিশ।

কিট্টি কুমারমঙ্গলম।

কিট্টি কুমারমঙ্গলম। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ০৭ জুলাই ২০২১ ০৭:৪৭
Share: Save:

দিল্লিতে নিজের বাড়িতে খুন হলেন প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী পি রঙ্গরাজন কুমারমঙ্গলমের স্ত্রী কিট্টি কুমারমঙ্গলম। মঙ্গলবার গভীর রাতে দক্ষিণ-পশ্চিম দিল্লির বসন্ত বিহারের বাড়িতে তাঁকে খুন করা হয়েছে বলে সংবাদ সংস্থা সূত্রে খবর। এই ঘটনায় এক অভিযুক্তকে গ্রেফতার করেছে দিল্লি পুলিশ। বাকি দুই অভিযুক্তের খোঁজে তল্লাশি চালানো হচ্ছে।

পুলিশ সূত্রে খবর, পেশায় আইনজীবী কিট্টি (৬৮)-কে খুনের অভিযোগে রাজু লক্ষ্মণ নামে এক যুবককে গ্রেফতার করা হয়েছে। ২৪ বছরের ওই যুবক কিট্টির বাড়িতে ধোপার কাজ করত। পুলিশের দাবি, ডাকাতি করার উদ্দেশ্যেই সঙ্গীদের নিয়ে ওই বাড়িতে ঢুকেছিল সে।

দিল্লির অতিরিক্ত পুলিশ কমিশনার (দক্ষিণ-পশ্চিম) ইঙ্গিতপ্রতাপ সিংহ জানিয়েছেন, মঙ্গলবার রাত ৯টা নাগাদ দু’জন সঙ্গী নিয়ে কিট্টির বা়ড়িতে গিয়েছিল রাজু। রাজু দরজার ঘণ্টি বাজালে তা খুলে দেয় কিট্টির পরিচারিকা। ওই পরিচারিকাকে একটি ঘরে আটকে রাখে সে। এর পর রাজুর সঙ্গীরা ওই বাড়িতে ঢুকে ডাকাতি করেছে। ডাকাতির সময় কিট্টিকে হেনস্থাও করা হয়ে বলে দাবি পুলিশের। তাঁকে বালিশচাপা দিয়ে শ্বাসরোধ খুন করা হয়েছে বলে তদন্তকারীদের প্রাথমিক অনুমান।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Murder
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE