Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Tej Pratap Yadav

লালুপ্রসাদের জ্যেষ্ঠপুত্র তেজপ্রতাপ অসুস্থ, বুকে ব্যথা হওয়ায় ভর্তি করানো হল পটনার হাসপাতালে

শুক্রবার আচমকাই তিনি বুকে ব্যথা অনুভব করেন। তার পরই তাঁকে তড়িঘড়ি হাসপাতালে ভর্তি করানো হয়।

হাসপাতালে শুয়ে তেজপ্রতাপ। ছবি: সংগৃহীত।

হাসপাতালে শুয়ে তেজপ্রতাপ। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৫ মার্চ ২০২৪ ১৭:১২
Share: Save:

বুকে ব্যথা অনুভব করায় হাসপাতালে ভর্তি করানো হল রাষ্ট্রীয় জনতা দলের (আরজেডি) নেতা লালুপ্রসাদ যাদবের জ্যেষ্ঠপুত্র তেজপ্রতাপ যাদব। সূত্রের খবর, তেজপ্রতাপকে পটনার রাজেন্দ্রনগরের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করানো হয়েছে।

শুক্রবার আচমকাই তিনি বুকে ব্যথা অনুভব করেন। তার পরই তাঁকে তড়িঘড়ি হাসপাতালে ভর্তি করানো হয়। সূত্রের খবর, বাড়িতেই অসুস্থ হয়ে পড়েন লালু-পুত্র। শ্বাসকষ্টও হচ্ছিল। বৃহস্পতিবারই বক্সারে একটি সাধারণ পাঠাগারের উদ্বোধন করতে গিয়েছিলেন তেজপ্রতাপ। লালু-পুত্রের একটি ছবি প্রকাশ্যে এসেছে। সেখানে তাঁকে হাসপাতালের বেডে শুয়ে থাকতে দেখা যাচ্ছে। মুখে অক্সিজেন মাস্ক লাগানো। যদিও সেই ছবির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

এই প্রথম নয়, এর আগেও এই একই কারণে তাঁকে হাসপাতালে ভর্তি করানো হয়েছিল। ২০২৩ সালে বুকে ব্যথার উপসর্গ নিয়ে পটনার একটি হাসপাতালে ভর্তি করানো হয় তেজপ্রতাপকে। আইসিইউতেও থাকতে হয়েছিল তাঁকে। কয়েক দিন চিকিৎসাও চলে।

বিহারের হাসনপুর বিধানসভার আরজেডি বিধায়ক তেজপ্রতাপ। রাজ্যে জেডিইউ এবং আরজেডির মহাগঠবন্ধন সরকারের সময় পরিবেশমন্ত্রীও ছিলেন তিনি। তার আগে রাজ্যের স্বাস্থ্যমন্ত্রীর পদও সামলেছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Tej Pratap Yadav Lalu Prasad Yadav
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE