Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Biker

Road Rage: দিল্লিতে বাইকচালককে গাড়ি চাপা দিয়ে খুনের চেষ্টা আইনপড়ুয়ার! প্রকাশ্যে ভয়ঙ্কর ভিডিয়ো

ইচ্ছাকৃত ভাবে খুনের চেষ্টার অভিযোগে ওই পড়ুয়াকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার ঘটনাটি দিল্লির আরজানগড় মেট্রো স্টেশনের কাছে।

গাড়ির ধাক্কায় বাইক থেকে ছিটকে পড়ে গার্ডরেলে ধাক্কা খান বাইক আরোহী। ছবি সৌজন্য টুইটার।

গাড়ির ধাক্কায় বাইক থেকে ছিটকে পড়ে গার্ডরেলে ধাক্কা খান বাইক আরোহী। ছবি সৌজন্য টুইটার।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ০৭ জুন ২০২২ ১০:৫৩
Share: Save:

এক বাইকচালককে গাড়ি চাপা গিয়ে খুনের চেষ্টার অভিযোগ উঠল আইনের এক পড়ুয়ার বিরুদ্ধে। শিউরে ওঠা সেই ঘটনার ভিডিয়ো প্রকাশ্যে এসেছে। ইচ্ছাকৃত ভাবে খুনের চেষ্টার অভিযোগে ওই পড়ুয়াকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার ঘটনাটি ঘটেছে দিল্লির আরজানগড় মেট্রো স্টেশনের কাছে।

পুলিশ জানিয়েছে, আহত বাইকচালকের নাম শ্রেয়াংশ। অভিযুক্তের নাম অনুজ চৌধরি। পুলিশকে শ্রেয়াংশ জানিয়েছেন, বন্ধুর সঙ্গে আরাবল্লীতে এক মন্দিরে গিয়েছিলেন তিনি। সেখান থেকে ফেরার পথে বেপরোয়া গাড়ি চালানো নিয়ে আইন পড়ুয়া অনুজের সঙ্গে কথা কাটাকাটি হয়। শ্রেয়াংশের অভিযোগ, বেপরোয়া ভাবে গাড়ি না চালানোর জন্য তিনি অনুরোধ করেছিলেন অনুজকে। এ কথায় অনুজ চটে যান। তার পরই কথা কাটাকাটি হয় দু’পক্ষের মধ্যে। অভিযোগ, এর পরই অনুজ হুমকি দেন, শ্রেয়াংশকে এর ফল ভুগতে হবে।

বিষয়টি সেখানে থেমে গিয়েছিল। তার পরই শ্রেয়াংস এবং তাঁর বন্ধু বাইক নিয়ে এগিয়ে যান। আরজানগড় মেট্রো স্টেশনের কাছে দুরন্ত গতিতে গাড়ি চালিয়ে এসে শ্রেয়াংশকে ধাক্কা মারেন অনুজ। বাইক থেকে ছিটকে রাস্তার ধারের গার্ডরেলে ধাক্কা খান শ্রেয়াংশ। ধাক্কা মারার পরই গাড়ি নিয়ে দ্রুত গতিতে চম্পট দেন অভিযুক্ত।

গাড়ি চাপা খুনের চেষ্টার অভিযোগ দায়ের করা হয় অনুজের বিরুদ্ধে। গাড়ির রেজিস্ট্রেশন খতিয়ে দেখে অনুপম গার্ডেনের নেব সরাই এলাকায় অনুজের খোঁজ পায় পুলিশ। তাঁকে গ্রেফতার করা হয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Biker Run Over Delhi
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE