Advertisement
২৬ এপ্রিল ২০২৪
train

Train Driver: স্টেশনে ট্রেন দাঁড় করিয়ে চালক গেলেন মদ খেতে! এক ঘণ্টা অপেক্ষায় যাত্রীরা

পরিস্থিতি সামলাতে চালকের খোঁজে নামে জিআরপি। তখন স্টেশনের অদূরেই একটি বাজারে মত্ত অবস্থায় দেখতে পাওয়া যায় চালককে।

মত্ত চালককে গ্রেফতার করেছে জিআরপি। ছবি: সংগৃহীত।

মত্ত চালককে গ্রেফতার করেছে জিআরপি। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
পটনা শেষ আপডেট: ০৩ মে ২০২২ ১৮:৩৩
Share: Save:

ট্রেন থামিয়ে চালকের কচুরি নেওয়া, চা নেওয়ার মতো ঘটনা তো শুনেছেন, কিন্তু এ বার সেই মাত্রাও ছা়ড়িয়ে গেলেন ট্রেনের এক চালক। স্টেশনে ট্রেন দাঁড় করিয়ে মদ্যপান করতে চলে গেলেন তিনি। আর এক ঘণ্টা অপেক্ষা করলেন যাত্রীরা!

ঘটনাটি ঘটেছে বিহারের সমস্তিপুর রেল ডিভিশনের হাসানপুর স্টেশনে। প্রত্যক্ষদর্শীদের দাবি, রাজধানী এক্সপ্রেসকে আগে ছেড়ে দেওয়ার জন্য সমস্তিপুর থেকে সহরসাগামী প্যাসেঞ্জার ট্রেনটিকে হাসানপুর স্টেশনে দাঁড় করিয়ে দেন স্টেশন কর্তৃপক্ষ। অভিযোগ, এই সময়ের মধ্যে সহকারী চালক করণবীর যাদব ট্রেনের ইঞ্জিন ছেড়ে উধাও হয়ে যান।

রাজধানী এক্সপ্রেস চলে যাওয়ার পরে প্যাসেঞ্জার ট্রেনটিকে সিগন্যাল দেওয়া হয়। কিন্তু তার পরেও ট্রেন না ছাড়ায় সহকারী স্টেশন মাস্টার যখন বিষয়টি খোঁজ নিতে যান, তিনি হতভম্ব হয়ে যান। কোথায় চালক?

ইতিমধ্যে অনেকটা সময় গড়িয়ে গিয়েছিল। যাত্রীরাও অধৈর্য হয়ে পড়ছিলেন। যাত্রীরা চেঁচামেচি শুরু করে দেন। পরিস্থিতি সামলাতে চালকের খোঁজে নামে জিআরপি। তখন স্টেশনের অদূরেই একটি বাজারে মত্ত অবস্থায় দেখতে পাওয়া যায় চালককে। তাঁর তখন দাঁড়িয়ে থাকার মতো অবস্থা ছিল না। জিআরপি ওই অবস্থাতেই চালককে গ্রেফতার করে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

train Driver Samastipur Drunk
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE