Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Om Birla

দিল্লি যাওয়ার পথে গাড়ি উল্টে আহত লোকসভা স্পিকার ওম বিড়লার ভাই নরেন্দ্র

পুলিশ সূত্রে খবর, পালওয়াল গ্রামের কাছে নরেন্দ্রর গাড়ি উল্টে যায়। স্থানীয় বাসিন্দাদের দাবি, বিকট একটা আওয়াজ পেয়ে তাঁরা ছুটে আসেন। তাঁরা দেখেন, একটি গাড়ি উল্টে গিয়েছে।

Om birla

লোকসভার স্পিকার ওম বিড়লা। ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
কোটা শেষ আপডেট: ২২ মার্চ ২০২৩ ১৭:২২
Share: Save:

রাজস্থানের কোটা থেকে দিল্লি যাওয়ার পথে গাড়ি দুর্ঘটনায় আহত হলেন লোকসভার স্পিকার ওম বিড়লার ভাই নরেন্দ্র বিড়লা। মঙ্গলবার রাতে ঘটনাটি ঘটেছে জয়পুর-দিল্লি হাইওয়েতে। নরেন্দ্রকে উদ্ধার করে স্থানীয় একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করানো হয়। তাঁর অবস্থা স্থিতিশীল বলে জানিয়েছেন চিকিৎসকরা।

পুলিশ সূত্রে খবর, পালওয়াল গ্রামের কাছে নরেন্দ্রর গাড়ি উল্টে যায়। স্থানীয় বাসিন্দাদের দাবি, বিকট একটা আওয়াজ পেয়ে তাঁরা ছুটে আসেন। তাঁরা দেখেন, একটি গাড়ি উল্টে গিয়েছে। ভিতরে কয়েক জন আটকে ছিলেন। স্থানীয়রাই গাড়ি থেকে স্পিকারের ভাই এবং তাঁর গাড়ির চালক এবং বাকি সওয়ারিদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যান। প্রাথমিক চিকিৎসার পর সকলকেই একটি বেসরকারি হাসপাতালে স্থানান্তরিত করানো হয়। সংবাদ সংস্থা পিটিআই জানিয়েছে, এই দুর্ঘটনার খবর নিশ্চিত করেছে স্পিকারের ক্যাম্প অফিস।

ওই ক্যাম্প অফিসের এক সূত্র জানিয়েছে, নরেন্দ্রকে দু’দিন পর্যবেক্ষণে রাখার সিদ্ধান্ত নিয়েছেন হাসপাতালের চিকিৎসকরা। ওই ক্যাম্প অফিসের আরও এক সূত্রের দাবি, নরেন্দ্রর গাড়িচালকের ঘুম পেয়ে গিয়েছিল। ঝিমুনি আসাতেই গাড়ির নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেছিলেন। যদিও ঠিক কী কারণে গাড়িটি উল্টে গিয়েছিল, সেই বিষয়টি এখনও স্পষ্ট নয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Om Birla Lok Sabha Speaker Brother Accident
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE