Advertisement
০২ মে ২০২৪
University Campus

ত্রিকোণ প্রেমে ধুন্ধুমার! ভোপালের বিশ্ববিদ্যালয়ে ঢুকে তাণ্ডব, ঘরে ঢুকে ভাঙচুর, পড়ুয়াদের মার

ভোপালের ওই বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন কোণে লাগানো সিসিটিভি ক্যামেরায় রেকর্ড হয়েছে বহিরাগতদের তাণ্ডবের দৃশ্য। তাতে দেখা যাচ্ছে, ছাত্রাবাসে ঢুকে ভাঙচুর এবং পড়ুয়াদের মারধর করা হচ্ছে।

Image of Bhopal\'s University clash

ভোপালের বিশ্ববিদ্যালয়ে একসঙ্গে সহপাঠিনীর প্রেমে হাবুডুবু দুই পড়ুয়ার। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
ভোপাল (মধ্যপ্রদেশ) শেষ আপডেট: ০১ এপ্রিল ২০২৩ ১৭:৪০
Share: Save:

সহপাঠিনীর প্রেমে হাবুডুবু দু’জনেই। তা নিয়েই ধুন্ধুমার মধ্যপ্রদেশের ভোপালের মাখনলাল চতুর্বেদী জাতীয় বিশ্ববিদ্যালয়ে। সূত্রের খবর, দুই পড়ুয়া প্রথমে নিজেদের মধ্যে মারামারিতে জড়িয়ে পড়েন। তার পর এক পডুয়া বাইরে থেকে তাঁর বন্ধুদের ডেকে আনেন বলে অভিযোগ। সেই দলই ছাত্রাবাসে ঢুকে তাণ্ডব চালায় বলে অভিযোগ।

জানা গিয়েছে, ক্লাসের এক সহপাঠিনীর সঙ্গে কার সম্পর্ক গড়ে উঠবে, তা নিয়ে দুই পড়ুয়া নিজেদের মধ্যে গোলমালে জড়িয়ে পড়ে। তাঁদের দু’জনের মধ্যে মারপিটও হয়। তার পরেই এক পড়ুয়া বাইরে থেকে ‘ছেলে’ ডেকে পাঠান। সেই ছেলেদের দল বিশ্ববিদ্যালয়ে ঢুকে তাণ্ডব চালায়। ছাত্রাবাস এবং বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন কোণে লাগানো সিসিটিভিতে ধরা পড়েছে তাণ্ডবের দৃশ্য। তাতে দেখা যাচ্ছে, বহিরাগতরা ছাত্রাবাসের ঘরে ঘরে ঢুকে যথেচ্ছ ভাঙচুর করছে। পড়ুয়াদের লক্ষ্য করে চলছে শাসানির পালা। মারধরও করা হচ্ছে কয়েক জনকে। এ ভাবেই বেশ কিছু ক্ষণ ধরে তাণ্ডব চালানোর পর বিশ্ববিদ্যালয় ছেড়ে বেরিয়ে যান বহিরাগতরা।

ভোপালের বিশ্ববিদ্যালয়টি এই ঘটনার তদন্তের জন্য একটি কমিটি গঠন করেছে। ওই কমিটি বিবদমান দুই পড়ুয়াকে ডেকে পাঠিয়ে জিজ্ঞাসাবাদ করবে। পুলিশও নিজস্ব তদন্ত শুরু করেছে। বিশ্ববিদ্যালয়ে ঢুকে যে ভাবে তাণ্ডব চালানো হল, তাতে আতঙ্কিত পড়ুয়া এবং অভিভাবকরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

University Campus Clash Love Triangle
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE