Advertisement
২৩ এপ্রিল ২০২৪
Lucknow Police

Driver assault: ক্যাব চালকের উপর চড়াও যুবতী, ভিডিয়ো ভাইরাল হতেই গ্রেফতারের দাবি নেটাগরিকদের

লখনউয়ের অন্যতম ব্যস্ত এলাকা কৃষ্ণনগর। গত শুক্রবার সন্ধ্যায় সেখানেই রাস্তা পার হওয়ার সময় ক্যাব চালকের সঙ্গে বচসা হয় ওই যুবতীর।

ক্যাব চালককে মারছেন যুবতী।

ক্যাব চালককে মারছেন যুবতী। ছবি ভিডিয়ো থেকে নেওয়া।

সংবাদ সংস্থা
লখনউ শেষ আপডেট: ০৩ অগস্ট ২০২১ ০৮:৫২
Share: Save:

ক্যাব চালককে নিগ্রহ করার অভিযোগে এক যুবতীর বিরুদ্ধে মামলা দায়ের করল পুলিশ। ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের লখনউয়ে।

লখনউয়ের অন্যতম ব্যস্ত এলাকা কৃষ্ণনগর। গত শুক্রবার সন্ধ্যায় সেখানেই রাস্তা পার হওয়ার সময় ক্যাব চালকের সঙ্গে বচসা হয় ওই যুবতীর। তার পরই চালককে রাস্তায় মারধর করেন যুবতী। সেই ঘটনার ভিডিয়ো ভাইরাল হয় নেটমাধ্যমে। সেখানে ওই যুবতীকে গ্রেফতারের দাবিতে সরব হন নেটাগরিকরা।

ভাইরাল হওয়া ভিডিয়োয় দেখা যাচ্ছে, ওই ক্যাব চালককে ১২-১৪টি চড় মারলেন যুবতী। যুবতীকে বলতে শোনা যাচ্ছে, ‘‘মহিলার উপর দিয়ে গাড়ি চালাবি?’’ আশপাশে অনেক পথচারী দাঁড়িয়ে পড়েছিলেন তত ক্ষণে। ওই চালকের অভিযোগ, মহিলা তাঁর দামি মোবাইলও ভেঙে দিয়েছেন।

ওই এলাকার একটি সিসিটিভিতেও ধরা পড়েছে গোটা ঘটনা। সেখানে দেখা যাচ্ছে, ওই মহিলা ঝুঁকি নিয়ে রাস্তা পার হচ্ছেন। সে সময়ই ওই ক্যাব চালক মহিলাকে রাস্তা পার হওয়ার সুযোগ দিয়ে দাঁড়িয়ে পড়েন। তার পরই শুরু হয় যুবতীর অভব্যতা। ওই চালকের অভিযোগের ভিত্তিতে মহিলার বিরুদ্ধে মামলা দায়ের করেছে লখনউ পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Uttar Pradesh Viral video Lucknow Police
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE