Advertisement
১১ মে ২০২৪
Madhya Pradesh

বিয়ের প্রস্তাবে ‘না’, মহিলার আপত্তিকর ছবি আত্মীয়দের পাঠালেন তাঁর ‘বন্ধু’

বিয়ের প্রস্তাবে না করতেই এক বিবাহিত মহিলার আপত্তিকর ছবি তাঁর স্বামী এবং আত্মীয়স্বজনকে পাঠানোর অভিযোগ উঠল এক ব্যক্তির বিরুদ্ধে।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
ভোপাল শেষ আপডেট: ২৮ মে ২০২১ ১৩:৪৫
Share: Save:

বিয়ের প্রস্তাবে না করতেই এক বিবাহিত মহিলার আপত্তিকর ছবি তাঁর স্বামী এবং আত্মীয়স্বজনকে পাঠানোর অভিযোগ উঠল এক ব্যক্তির বিরুদ্ধে। সম্প্রতি ঘটনাটি ঘটেছে মধ্যপ্রদেশের কোলারে। ওই মহিলা পুলিশে অভিযোগ দায়ের পর অভিযুক্ত ব্যক্তিকে গ্রেফতারও করেছে পুলিশ।

নেটমাধ্যমে লাইভ ভিডিয়ো শেয়ারিং অ্যাপে অভিযুক্ত ব্যক্তির সঙ্গে আলাপ হয় ওই মহিলার। তার পর তাঁদের মধ্যে জমে উঠেছিল বন্ধুত্ব। নিজেদের মোবাইল নম্বরও আদানপ্রদান করেছিলেন তাঁরা। অভিযোগ, এর পর হোয়াটসঅ্যাপেই তাঁদের মধ্যে চলত ভিডিয়ো কলিং এবং সেক্সচ্যাট।

পুলিশে করা অভিযোগে ওই মহিলা জানিয়েছেন, ভিডিয়ো কলিংয়ের সময় অভিযুক্ত গোপনে তাঁর আপত্তিকর ছবি রেকর্ড করে রাখেন। তা দেখিয়ে অভিযুক্ত ব্ল্যাকমেল করেছেন বলেও পুলিশকে জানিয়েছেন ওই মহিলা। সম্প্রতি ওই ব্যক্তি ওই মহিলাকে বিয়ের প্রস্তাব দেন। সেই প্রস্তাবে না করে দেন ওই মহিলা। এর পর বন্ধুত্বেও ছেদ পড়ে। তার পরই ওই ব্যক্তি মহিলার আত্মীয়স্বজনকে আপত্তিকর ভিডিয়ো পাঠিয়ে ছিলেন বলে অভিযোগ। ঘটনা নিয়ে তথ্যপ্রযুক্তি আইনে মামলা দায়ের হয়েছে বলে জানিয়েছে পুলিশ। ঘটনার তদন্তও শুরু হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Assault Madhya Pradesh IT Act
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE