Advertisement
২০ এপ্রিল ২০২৪
cremation

Madhya Pradesh: বোনের চিতা জ্বলছে, ঝাঁপিয়ে পড়লেন খুড়তুতো দাদা, মৃত্যু হাসপাতালের পথেই

গত সপ্তাহে বৃহস্পতিবার সন্ধ্যায় নিখোঁজ হয়ে গিয়েছিলেন মাঝগাওয়ান গ্রামের বাসিন্দা প্রীতি ডাঙ্গি ওরফে জ্যোতি।

খুড়তুতো বোনের চিতায় ঝাঁপালেন দাদা

খুড়তুতো বোনের চিতায় ঝাঁপালেন দাদা

সংবাদ সংস্থা
ভোপাল শেষ আপডেট: ১৩ জুন ২০২২ ১৮:১৯
Share: Save:

গোটা দিন নিখোঁজ থাকার পর কুয়ো থেকে উদ্ধার বোনের দেহ। তাঁর দাহকার্যের সময় হঠাৎই চিতায় ঝাঁপ দিলেন খুড়তুতো দাদা। পাশে থাকা পরিবারের লোকেরা যুবককে চিতা থেকে টেনে বার করে আনলেও তত ক্ষণে শরীরের অনেকটা অংশ পুড়ে গিয়েছে। তড়িঘড়ি হাসপাতালে নিয়ে গেলেও শেষরক্ষা হল না। শনিবার মধ্যপ্রদেশের সাগর জেলায় ঘটনাটি ঘটেছে। খবর পেয়ে ইতিমধ্যেই নিখোঁজ থাকার পর মেয়েটির দেহ উদ্ধার এবং খুড়তুতো দাদার আত্মহত্যার তদন্তে নেমেছে বাহেরিয়া থানার পুলিশ।

পুলিশ সূত্রে খবর, গত সপ্তাহে বৃহস্পতিবার সন্ধ্যায় নিখোঁজ হয়ে গিয়েছিলেন মাঝগাওয়ান গ্রামের বাসিন্দা প্রীতি ডাঙ্গি ওরফে জ্যোতি। শুক্রবার সন্ধ্যায় তাঁর দেহ উদ্ধার হয় ওই গ্রামেরই একটি কুয়ো থেকে। শনিবার মৃতার শেষকৃত্যের সময়েই ওই ঘটনা ঘটে। প্রত্যক্ষদর্শীরা বলছেন, জ্যোতির দেহ চিতায় তুলে জ্বালিয়ে দেওয়া হয়েছে তখন। সেই সময় হঠাৎই ছুটে এসে চিতায় ঝাঁপ দেন জ্যোতির কাকার ছেলে কর্ণ ডাঙ্গি। এই দৃশ্য থেকে স্বাভাবিক ভাবে ঘাবড়ে গিয়েছিলেন পরিবারের লোকজন ও প্রতিবেশীরা। তড়িঘড়ি তাঁরা কর্ণকে চিতা থেকে বার করে এনে হাসপাতালে নিয়ে যাওয়া হলেও বাঁচানো যায়নি শেষ পর্যন্ত। চিকিৎসকরা কর্ণকে মৃত ঘোষণা করেন।

স্থানীয়েরা জানান, মাঝগাওয়ান গ্রামে থাকেন না কর্ণ। তাঁর বা়ড়ি ধর জেলায়। জ্যোতির মৃত্যুর খবর পেয়ে প্রায় ৪৫০ কিলোমিটার বাইক চালিয়ে তিনি মাঝগাওয়ান গ্রামে এসেছিলেন। রবিবার জ্যোতির চিতার ঠিক পাশেই কর্ণের শেষকৃত্য সম্পন্ন করা হয়। বাহেরিয়া থানার পুলিশ আধিকারিক দিব্যপ্রকাশ ত্রিপাঠী বলেন, ‘‘আমরা অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করেছি। মেয়েটির মৃত্যু কী ভাবে হল আর ছেলেটিই বা কেন এমন কাজ করল, তা তদন্ত না করে বলা মুশকিল।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

cremation Madhya Pradesh
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE