Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০৮ ডিসেম্বর ২০২১ ই-পেপার

Mumbai Drug Case: শাহরুখ বিজেপি-তে নাম লেখালে মাদক হবে চিনির গুঁড়ো! খোঁচা মহারাষ্ট্রের প্রাক্তন উপ মুখ্যমন্ত্রীর

সংবাদ সংস্থা
মুম্বই ২৪ অক্টোবর ২০২১ ০৯:০৪
গুজরাতে উদ্ধার হওয়া মাদকের তদন্ত না করে শাহরুখ খানের পিছনে পড়েছে এনসিবি, অভিযোগ ছগন ভুজবলের।

গুজরাতে উদ্ধার হওয়া মাদকের তদন্ত না করে শাহরুখ খানের পিছনে পড়েছে এনসিবি, অভিযোগ ছগন ভুজবলের।
ফাইল চিত্র।

রাজনৈতিক ভাবে বিজেপি-র সঙ্গে যুক্ত নয় বলেই ছেলেকে নিয়ে হেনস্থার শিকার হতে হচ্ছে শাহরুখ খানকে। দাবি মহারাষ্ট্রের মন্ত্রী ছগন ভুজবলের। তাঁর মতে, বলিউড অভিনেতা যদি এই মুহূর্তে শাসক দলে নাম লেখান, তবে মুম্বইয়ের প্রমোদতরী থেকে উদ্ধার হওয়া মাদক, যা নিয়ে নিত্যদিন নতুন নতুন তথ্য সামনে আসছে, তা স্রেফ চিনির গুঁড়ো বলে প্রতিপন্ন হবে।

মহারাষ্ট্রের প্রাক্তন উপ মুখ্যমন্ত্রী ছগন ভুজবল মহাজোটের শরিক ন্যাশনাল কংগ্রেস পার্টির মন্ত্রী। গুজরাতের মুন্দ্রা বন্দরে সম্প্রতি বিপুল পরিমাণে মাদক উদ্ধার হয়েছে। মন্ত্রীর দাবি, দেশের জাতীয় মাদক নিয়ন্ত্রক ব্যুরো সেই ঘটনার তদন্ত না করে শাহরুখের পিছনে পড়ে আছে। মুম্বইয়ে নিজের দল এনসিপি-র এক অনুষ্ঠানে শনিবার তিনি বলেন, ‘‘শাহরুখ যদি বিজেপি-তে যোগ দেন, তবে ওই মাদক এখনই চিনির গুঁড়োতে পরিণত হবে।’’

গত ২ অক্টোবর মুম্বইয়ের একটি প্রমোদতরীতে অভিযান চালিয়ে মাদক উদ্ধার করে জাতীয় তদন্তকারী সংস্থা (এনসিবি)। ওই পার্টিতে হাজির ছিলেন শাহরুখ পুত্র আরিয়ান খান। মাদক মামলায় ৩ অক্টোবর গ্রেফতার করা হয় আরিয়ানকে। গত ৮ অক্টোবর থেকে মুম্বইয়ের আর্থার রোড জেলে আছেন আরিয়ান। তাঁর জামিনের আবেদন বার বার খারিজ হয়েছে আদালতে।

Advertisement

আরও পড়ুন

Advertisement