Advertisement
০১ মে ২০২৪
Death

মথুরা খুনের অভিযুক্ত নিহত ‘এনকাউন্টারে’

পুলিশ জানিয়েছে, আগরওয়াল পরিবারের গাড়ির চালক ছিল মহসিন। ডাকাতির আগে সে বাড়িতে ঢোকার চাবিটি চুরি করে। ডাকাতির দিন ফারুককে সঙ্গে নিয়ে আগেই বাড়িতে লুকিয়ে ছিল সে।

পুলিশের পাল্টা গুলিতে ফারুকের মৃত্যু হয়।

পুলিশের পাল্টা গুলিতে ফারুকের মৃত্যু হয়। ছবি: এক্স।

সংবাদ সংস্থা
লখনউ শেষ আপডেট: ১৩ নভেম্বর ২০২৩ ০৮:০৫
Share: Save:

রাজ্য পুলিশের সঙ্গে ‘এনকাউন্টারে’ মৃত্যু হল মথুরা খুন ও ডাকাতি মামলার প্রধান অভিযুক্তের। গত ৪ নভেম্বর মথুরার গুরু কৃপা কলোনিতে কৃষ্ণ কুমার আগরওয়াল নামে এক ব্যবসায়ীর বাড়িতে ডাকাতির সময় ফারুক ও মহসিন নামে দুই দুষ্কৃতী খুন করে তাঁর স্ত্রী কল্পনা আগরওয়ালকে। কৃষ্ণ কুমারও আহত হন। বিপুল পরিমাণ টাকা ও গয়না নিয়ে চম্পট দেয় দুষ্কৃতীরা।

পুলিশ জানিয়েছে, আগরওয়াল পরিবারের গাড়ির চালক ছিল মহসিন। ডাকাতির আগে সে বাড়িতে ঢোকার চাবিটি চুরি করে। ডাকাতির দিন ফারুককে সঙ্গে নিয়ে আগেই বাড়িতে লুকিয়ে ছিল সে। পরে দু’জনে মিলে ডাকাতি করতে গিয়ে আঘাত করে আগরওয়াল দম্পতিকে। কল্পনা আগরওয়াল পরে মারা যান। দু’জনে মিলে ওই বাড়ি থেকে বিপুল পরিমাণ টাকা, গয়না এবং বাড়ির গাড়িটি নিয়ে উধাও হয়।

তদন্তে নেমে সিসিটিভি থেকে অভিযুক্তদের চিহ্নিত করে পুলিশ। দিন কয়েক পরেই ধরা পড়ে মহসিন। পুলিশের দাবি, ফারুককে ধরতে গেলে সে পুলিশের বিশেষ দলটিকে লক্ষ্য করে গুলি চালায়। পুলিশ পাল্টা গুলি চালালে ফারুকের মৃত্যু হয়। ধৃতদের কাছ থেকে চুরি যাওয়া গাড়িটি ছাড়াও নগদ ২১.৮০ লক্ষ টাকা, সোনা ও হিরের গয়না উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Death Mathura police
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE