Advertisement
০১ মে ২০২৪
Mamata Banerjee

Mamata Banerjee: মুম্বইয়ে উদ্ধব-পুত্র আদিত্যের সঙ্গে সাক্ষাৎ মমতার, সঙ্গে গেলেন শিবসেনার সঞ্জয়

মুম্বই সফরে উদ্ধবের সঙ্গেই মমতার সাক্ষাৎ হওয়ার কথা ছিল। কিন্তু মহারাষ্ট্র্রের মুখ্যমন্ত্রীর শারীরিক অসুস্থতার কারণে সেই সাক্ষাৎ হয়ে উঠেনি।

মুম্বইয়ে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে দেখা করতে গেলেন মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরের আদিত্য ঠাকরে।

মুম্বইয়ে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে দেখা করতে গেলেন মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরের আদিত্য ঠাকরে।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ৩০ নভেম্বর ২০২১ ২০:১৩
Share: Save:

মুম্বইয়ে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে দেখা করতে গেলেন মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরের ছেলে তথা রাজ্যের মন্ত্রী আদিত্য ঠাকরে। মুম্বই সফরে উদ্ধবের সঙ্গেই মমতার সাক্ষাৎ হওয়ার কথা ছিল। কিন্তু মহারাষ্ট্র্রের মুখ্যমন্ত্রীর শারীরিক অসুস্থতার কারণে সেই সাক্ষাৎ হয়ে উঠেনি। কিন্তু মমতার সঙ্গে দেখা করলেন উদ্ধব-পুত্র। মমতার সঙ্গে বৈঠকে আদিত্যের সঙ্গে গিয়েছেন শিবসেনার রাজ্যসভা সাংসদ সঞ্জয় রাউত।

মুম্বই পৌঁছে মঙ্গলবার সন্ধ্যাতেই সিদ্ধিবিনায়ক মন্দিরে পুজো দেন মমতা। তার পর তিনি যান পুলিশ মেমোরিয়ালে শ্রদ্ধা জানাতে। স্মরণ করেছেন ২৬/১১ হামলায় শহিদ পুলিশ কর্মী তুকারাম ওম্বলেকে। এর পরই সাংবাদিকদের মুখোমুখি হয়ে মমতা বলেন, ‘‘মুম্বইয়ে এলে উদ্ধবজি, শরদজি-র বাড়ি যাব না, তা কি হয়! কিন্তু উদ্ধবজি অসুস্থ। ওঁকে ডাক্তারের পরামর্শ মেনে চলতে হবে। যে কারণেই ওঁর বাড়ি যাওয়া হচ্ছে না। তবে ওঁর ছেলে আদিত্য আসছেন দেখা করতে। আর শরদজি বর্ষীয়ান রাজনীতিবিদ। ওঁর সঙ্গে দেখা হবে।’’ একই সঙ্গে উদ্ধবের দ্রুত আরোগ্যও কামনা করেন মমতা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE