Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Mamata Banerjee

Mamata-Modi Meeting: বিকেলে প্রধানমন্ত্রীর সঙ্গে বৈঠকে মমতা, দেখা করলেন সুব্রহ্মণ্যম স্বামীর সঙ্গেও

মোদীর সঙ্গে বৈঠকে সীমান্তবর্তী রাজ্যগুলিতে বর্ডার সিকিউরিটি ফোর্স (বিএসএফ)-এর ক্ষমতা বৃদ্ধির প্রসঙ্গ তুলতে পারেন মমতা।

নরেন্দ্র মোদী এবং মমতা বন্দ্যোপাধ্যায়।

নরেন্দ্র মোদী এবং মমতা বন্দ্যোপাধ্যায়। ফাইল ছবি।

নিজস্ব সংবাদদাতা
নয়াদিল্লি শেষ আপডেট: ২৪ নভেম্বর ২০২১ ১১:৩৯
Share: Save:

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গে বুধবার বিকেলে বৈঠক করবেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তৃণমূল সূত্রে খবর, বিকেল ৫টায় দিল্লিতে প্রধানমন্ত্রীর দফতরে হবে সেই বৈঠক। প্রধানমন্ত্রীর আগে বিজেপি-র বিতর্কিত সাংসদ সুব্রহ্মণ্যম স্বামীর সঙ্গে বৈঠক করলেন মমতা। বিকাল সাড়ে ৩টের সময় সেই বৈঠক হয়েছে।

মোদীর সঙ্গে বৈঠকে সীমান্তবর্তী রাজ্যগুলিতে বর্ডার সিকিউরিটি ফোর্স (বিএসএফ)-এর ক্ষমতা বৃদ্ধির প্রসঙ্গ তুলতে পারেন মমতা। সোমবার কলকাতা থেকে দিল্লি রওনা দেওয়ার আগে মমতা জানিয়েছিলেন এ কথা। পাশাপাশি, জিএসটি-সহ রাজ্যের পাওনা বকেয়া টাকার প্রসঙ্গও উঠে আসতে পারে ওই প্রসঙ্গে। ত্রিপুরার প্রসঙ্গ ওই বৈঠকে উঠবে কি না, সে দিকেও নজর থাকবে রাজনৈতিক মহলের।

তৃতীয় বারের জন্য পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী হওয়ার পর জুলাই মাসে প্রথম বার দিল্লি সফরে গিয়েছিলেন মমতা। সে বারও প্রধামন্ত্রীর সঙ্গে বৈঠক করেছিলেন তিনি। সোমবার চার দিনের সফরে দিল্লি গিয়েছেন মমতা। মঙ্গলবার কীর্তি আজাদ, অশোক তনওয়ার, পবন বর্মার মতো অ-বিজেপি নেতা মমতার উপস্থিতিতে যোগ দিয়েছেন তৃণমূলে। মঙ্গলবার মমতার সঙ্গে দেখা করেন কবি ও গীতিকার জাভেদ আখতার এবং প্রাক্তন বিজেপি নেতা সুধীন্দ্র কুলকার্নিও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE