Advertisement
১৯ জুন ২০২৪
Crime News

মেয়ের বরকে কুপিয়ে মারলেন বাবা, মা! পরিবারের অমতে বিয়ের ‘শাস্তি’

তামিলনাড়ুর কৃষ্ণগিরি জেলার বাসিন্দা ওই যুবক সম্প্রতি প্রেমিকাকে তাঁর পরিবারের অমতে বিয়ে করেছিলেন। তাঁকে ডেকে রাস্তায় ফেলে কোপানো হয় বলে অভিযোগ। ঘটনাটি ধরা পড়ে ক্যামেরাতেও।

Man allegedly killed by in-laws in Tamil Nadu.

যুবককে কুপিয়ে খুন করার অভিযোগ শ্বশুরবাড়ির লোকজনের বিরুদ্ধে। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
চেন্নাই শেষ আপডেট: ২২ মার্চ ২০২৩ ১০:৩৬
Share: Save:

মেয়ের পরিবারের অমতে বিয়ে করার ‘শাস্তি’ পেলেন যুবক। তাঁকে কুপিয়ে খুন করার অভিযোগ স্ত্রীর বাবা, মা এবং অন্য আত্মীয়দের বিরুদ্ধে। অভিযুক্তদের খুঁজছে পুলিশ।

ঘটনাটি তামিলনাড়ুর কৃষ্ণগিরি জেলার। মৃত যুবকের নাম জগন (২৮)। কিছু দিন আগে তিনি তাঁর প্রেমিকাকে বিয়ে করেছিলেন। কিন্তু প্রেমিকার পরিবারের কারও এই বিয়েতে সম্মতি ছিল না। তাঁদের বিরোধিতা সত্ত্বেও পালিয়ে গিয়ে বিয়ে করেন যুগল।

অভিযোগ, মঙ্গলবার তরুণীর বাবা যুবককে ডেকে পাঠান। তাঁর সঙ্গে দেখা করতে চান বলে জানান তিনি। সেই মতো যুবক কৃষ্ণগিরি রোডের কাবেরীপতিনাম এলাকায় হাজির হন। তরুণীর বাবা, মা ছাড়াও অন্য আত্মীয়েরা এসেছিলেন যুবকের সঙ্গে দেখা করতে। দল বেঁধে তাঁরা যুবককে মারধর করেন। তার পর তাঁকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে খুন করেন। প্রকাশ্যেই চলে এই হত্যাপর্ব।

অভিযোগ, এই খুনের ঘটনা মোবাইলে রেকর্ডও করেছেন কেউ কেউ। তা সমাজমাধ্যমেও ছড়িয়ে পড়ে। ভিডিয়োতে দেখা যায়, রাস্তায় ফেলে নৃশংস ভাবে যুবককে কোপাচ্ছেন এক জন। যুবক যাতে পালাতে না পারেন, তা নিশ্চিত করতে তাঁকে অন্যরা শক্ত করে ধরে আছেন। যদিও এই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

খুনের পর এলাকা ছেড়ে দ্রুত পালিয়ে যান অভিযুক্তেরা। খবর পেয়ে ঘটনাস্থলে আসে পুলিশ। তাঁরা যুবককে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। এর পর যুবকের দেহ পাঠানো হয় ময়নাতদন্তের জন্য।

অভিযুক্তদের খুঁজে বার করার জন্য পুলিশের তরফে একটি বিশেষ দল গঠন করা হয়েছে। নানা এলাকায় চিরুনি তল্লাশি চালাচ্ছেন তাঁরা। এ দিকে, অবিলম্বে দোষীদের গ্রেফতার এবং উপযুক্ত শাস্তির দাবিতে পুলিশকে ঘিরে বিক্ষোভ দেখান মৃত যুবকের পরিবারের সদস্যেরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Crime News Tamil Nadu Murder Case
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE