Advertisement
১৭ মে ২০২৪
Murder

প্রেমিকার সঙ্গে অভব্য আচরণ, তুতো ভাইকে কুয়োয় ধাক্কা মেরে খুন করলেন যুবক

যোগেশের বাবা পুলিশের কাছে জানান, গত ২৮ জানুয়ারি সকালে তুতো দাদা মহেন্দ্র বঘেলের সঙ্গে একটি জায়গায় গিয়েছিলেন যোগেশ। তার পর আর ফেরেননি।

Man killed his couson brother

কুয়ো থেকে এক যুবকের দেহ উদ্ধার। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
ভোপাল শেষ আপডেট: ১৪ ফেব্রুয়ারি ২০২৩ ১৫:৩৯
Share: Save:

প্রেমিকার সঙ্গে অভব্য আচরণ করায় তুতো ভাইকে খুনের অভিযোগ উঠল এক যুবকের বিরুদ্ধে। ঘটনাটি মধ্যপ্রদেশের হরদা এলাকার।

পুলিশ সূত্রে খবর, গত ১১ ফেব্রুয়ারি পরিত্যক্ত কুয়োয় এক যুবকের দেহ দেখতে পান স্থানীয়রা। তাঁরাই পুলিশে খবর দেন। তদন্তে পুলিশ জানতে পারে মৃতের নাম যোগেশ। গত ২৮ জানুয়ারি থেকে নিখোঁজ ছিলেন তিনি। তাঁর পরিবারের সদস্যরা একটি নিখোঁজ ডায়েরি করেছিলেন। যোগেশের বাবা পুলিশের কাছে জানান, গত ২৮ জানুয়ারি সকালে তুতো দাদা মহেন্দ্র বঘেলের সঙ্গে একটি জায়গায় গিয়েছিলেন যোগেশ। তার পর আর ফেরেননি।

এর পরই পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য মহেন্দ্রকে আটক করে। এক পুলিশ আধিকারিক জানিয়েছেন, বার বার ভুল তথ্য দিয়ে পুলিশকে বিভ্রান্ত করার চেষ্টা করছিলেন মহেন্দ্র। কিন্তু তাঁর কথার মধ্যে অসঙ্গতি লক্ষ করেন তদন্তকারীরা। তাঁকে টানা জিজ্ঞাসাবাদের পর শেষমেশ যোগেশকে খুনের কথা স্বীকার করেন মহেন্দ্র।

পুলিশের কাছে মহেন্দ্র দাবি করেছেন, ইনদওর থেকে প্রেমিকা দেখা করতে এসেছিলেন। অতরসমা গ্রামের কাছে একটি রাস্তায় তাঁরা দেখা করেন। তুতো ভাই যোগেশকেও সঙ্গে নিয়ে গিয়েছিলেন তিনি। মহেন্দ্রর দাবি, তিনি তিন জনের জন্য খাবার আনতে গিয়েছিলেন। খাবার নিয়ে ফিরতেই প্রেমিকা খুশি জানান যে, যোগেশ তাঁর সঙ্গে অভব্য আচরণ করেছেন। এর পরই দু’জনের মধ্যে হাতাহাতি হয়। তার পরই রাগের বশে রাস্তার ধারে থাকা একটি পরিত্যক্ত কুয়োয় যোগেশকে ঠেলে ফেলে দেন। যোগেশকে খুনের অভিযোগে মহেন্দ্র এবং তাঁর প্রেমিকাকে গ্রেফতার করেছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Murder Madhya Pradesh
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE