Advertisement
০৬ মে ২০২৪
Crime News

পড়শির পুত্রকে কুপিয়ে খুন, স্ত্রীকেও লাঠিপেটা! মাকে বাঁচাতে গিয়ে মৃত্যু কিশোরের

অভিযোগ, ওই প্রৌঢ় প্রতিবেশীর দুই মেয়ের উদ্দেশে অশ্লীল ইঙ্গিত করেন। তাদের মায়ের সঙ্গেও ঝগড়া করেন। মাকে বাঁচাতে এলে ১৭ বছরের নাবালকে ধারালো অস্ত্রের আঘাত করেন তিনি।

Man allegedly killed neighbor’s son and attacked his wife in Thane.

প্রতিবেশীর কিশোর পুত্রকে কুপিয়ে খুনের অভিযোগ প্রৌঢ়ের বিরুদ্ধে। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
ঠাণে শেষ আপডেট: ১৬ ফেব্রুয়ারি ২০২৩ ১৫:৫০
Share: Save:

প্রতিবেশীর বাড়িতে ঢুকে তাঁর কিশোর পুত্রকে কুপিয়ে খুন করলেন প্রৌঢ়। বাড়ির গৃহিণীকেও তিনি লাঠি নিয়ে আক্রমণ করেন। বচসার জেরে তুমুল শোরগোল হয় গোটা এলাকায়। তার পর সেখান থেকে অভিযুক্ত পালিয়ে যান বলে অভিযোগ। পুলিশ তাঁর সন্ধান চালাচ্ছে।

ঘটনাটি ঠাণের ভিওয়ান্ডি শহরের নিকটবর্তী একটি গ্রামের। অভিযুক্তের বয়স ৫৬ বছর। অভিযোগ, তিনি প্রতিবেশীর ছোট ছোট দুই মেয়ের উদ্দেশে অশ্লীল ইঙ্গিত করেন। তাদের মায়ের সঙ্গেও ঝগড়া করেন। মাকে বাঁচাতে এলে ১৭ বছরের নাবালককে ধারালো অস্ত্রের আঘাত করেন প্রৌঢ়।

প্রতিবেশীর কোপে লুটিয়ে পড়ে কিশোর। তার মৃত্যু হয়েছে। অভিযোগ, বাড়ির মহিলাকে ওই প্রৌঢ় কাঠের লাঠি দিয়ে সজোরে আঘাত করেন। ঘটনার সময় গৃহকর্তা বাড়িতে ছিলেন না। পরে তিনি পুলিশে অভিযোগ দায়ের করেন। আহত মহিলাকে হাসপাতালে ভর্তি করানো হয়েছে।

অভিযুক্তের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির একাধিক ধারায় খুন, যৌন হেনস্থার অভিযোগ দায়ের করা হয়েছে। পকসো আইনেও তাঁর বিরুদ্ধে অভিযোগ এনেছে মৃতের পরিবার। তাদের অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছে পুলিশ। প্রৌঢ়ের সন্ধানে তল্লাশি চালানো হচ্ছে। কী থেকে এই বচসার সূত্রপাত, এই পরিবারের সঙ্গে অভিযুক্তের কোনও পুরনো শত্রুতা ছিল কি না, তা খতিয়ে দেখছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Crime News Thane Murder Case
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE