Advertisement
০৩ মে ২০২৪
Crime News

জমি বিবাদের জের, ভাইপোকে কুপিয়ে মারলেন কাকা, সঙ্গ দিলেন ভাইও!

অভিযোগ, যুবক এবং তাঁর বাবাকে জমির জন্য নানা ভাবে হুমকি দেওয়া হত। গত বুধবার তিন জন মিলে যুবককে আক্রমণ করেন এবং রাস্তায় ফেলে ধারালো অস্ত্র দিয়ে কোপান। হাসপাতালে তাঁর মৃত্যু হয়।

An image representing death

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
লখনউ শেষ আপডেট: ১১ নভেম্বর ২০২৩ ১৪:৫৮
Share: Save:

ভাইপোকে কুপিয়ে খুন করলেন কাকা। তাঁকে সঙ্গ দিলেন তাঁর পুত্রও। খুড়তুতো ভাই এবং কাকার হাতে বেঘোরে প্রাণ গেল যুবকের। জমি বিবাদের জেরেই এই খুনোখুনি বলে মনে করা হচ্ছে।

ঘটনাটি উত্তরপ্রদেশের কৌশাম্বী জেলার। মৃত যুবকের নাম মস্তানা (৩৫)। তাঁর বাবার চার ভাই রয়েছে। পৈতৃক সম্পত্তি পাঁচ জনের মধ্যেই সমান ভাগে বিভক্ত। নিজের ভাগে বাড়ি তৈরি করতে চেয়েছিলেন মৃত যুবকের বাবা। তাতেই আপত্তি করেন অন্য ভাইয়েরা। সেই থেকেই বিবাদের সূত্রপাত।

অভিযোগ, যুবক এবং তাঁর বাবাকে নানা ভাবে হুমকি দেওয়া হত। গত বুধবার কর্মক্ষেত্র থেকে বাড়ি ফিরছিলেন ওই যুবক। অভিযোগ, সেই সময় তাঁর পথ আটকে দাঁড়ান কাকা দুধনাথ, ভাই ছেদু এবং অন্য এক আত্মীয় জ্ঞানচন্দ্র। যুবক কোনও কথা বলার আগেই তাঁকে মারতে শুরু করেন তিন জন। লাঠি এবং ধারালো অস্ত্র দিয়ে আক্রমণ করা হয় যুবককে। তিন জনের বিরুদ্ধে সে ভাবে কোনও প্রতিরোধ তিনি গড়ে তুলতে পারেননি। যুবকের মাথায় ধারালো অস্ত্রের কোপ মারা হয়।

খবর পেয়ে ঘটনাস্থলে যান গ্রামবাসী যুবকের পরিবারের সদস্যেরা। কিন্তু তত ক্ষণে দেরি হয়ে গিয়েছে। গুরুতর জখম অবস্থায় তাঁকে উদ্ধার করে প্রয়াগরাজের হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল। কিন্তু সেখানে চিকিৎসা চলাকালীন রাতেই মৃত্যু হয় যুবকের।

যুবকের বাবা পুলিশের কাছে লিখিত অভিযোগ দায়ের করেছেন। অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছে পুলিশ। তারা এখনও কাউকে গ্রেফতার করেনি। তবে দু’জনকে আটক করে জিজ্ঞাসাবাদ চলছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Crime News UP Crime Death News Murder Case
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE