Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Crime News

ধর্ষণে রক্তাক্ত যোনি, তাতে মাটি আর বালি চাপা দিয়ে দিলেন যুবক!

বিহারের পূর্ণিয়া জেলায় বাড়ির বাইরে বন্ধুদের সঙ্গে খেলছিল বালিকা। তাকে তুলে নিয়ে গিয়ে ধর্ষণ করেন যুবক। রক্তাক্ত যোনিতে মাটি আর বালি চাপা দেওয়া হয়।

Man allegedly raped and stuffed clay in private parts in Bihar.

নাবালিকাকে বাড়ির সামনে থেকে তুলে নিয়ে গিয়ে ধর্ষণের অভিযোগ। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
পটনা শেষ আপডেট: ১০ এপ্রিল ২০২৩ ০৮:৩৭
Share: Save:

১০ বছরের বালিকাকে ধর্ষণের অভিযোগ যুবকের বিরুদ্ধে। ধর্ষণের পর বালিকার যোনিতে তিনি মাটি আর বালি চাপা দিয়ে দিয়েছিলেন। অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ।

ঘটনাটি বিহারের পূর্ণিয়া জেলার দাগারুয়া থানা এলাকার। রবিবার নিজের বাড়ির বাইরে বন্ধুদের সঙ্গে খেলছিল ওই বালিকা। সেখানে অভিযুক্ত যুবক আসেন। তিনি বালিকার বন্ধুদের বাড়ি ফিরে যেতে বলেন। তারা চলে গেলে বালিকাকে পরিত্যক্ত এলাকায় নিয়ে যান অভিযুক্ত। সেখানে তাকে ধর্ষণ করা হয় বলে অভিযোগ।

ধর্ষণের ফলে বালিকার যোনি থেকে রক্তপাত শুরু হয়। অভিযোগ, সেই রক্তাক্ত যোনিতে মাটি এবং বালি চাপা দিয়ে দেন যুবক।

বালিকার মা তার বন্ধুদের জিজ্ঞাসা করে জানতে পারেন যুবক তাঁর মেয়েকে বাড়ির সামনে থেকে তুলে নিয়ে গিয়েছেন। এর পর গ্রামবাসীদের সঙ্গে নিয়ে তিনি যুবককে খুঁজতে বেরোন। সকলকে আসতে দেখে ঘটনাস্থল থেকে পালিয়ে যান অভিযুক্ত। বালিকাকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়। পুলিশে খবর দেন গ্রামবাসীরা।

খবর পেয়ে ঘটনাস্থলে আসে পুলিশ। তারা অভিযুক্ত যুবককে ধরে ফেলে। তাঁর বিরুদ্ধে পকসো আইনে মামলা রুজু করা হয়েছে। পূর্ণিয়ার পুলিশ সুপারিনটেন্ডেন্ট জানান, অভিযুক্তকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। দ্রুত বিচারপ্রক্রিয়া সম্পন্ন করে তাঁর শাস্তি নিশ্চিত করা হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Crime News Bihar Rape case
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE