Advertisement
২০ এপ্রিল ২০২৪
Uttar Pradesh

Fire At Hospital: ওষুধ মেলেনি, রেগে গিয়ে হাসপাতালে আগুন ধরিয়ে দিলেন যুবক!

ফুটেজ থেকে অভিযুক্তকে চিহ্নিত করে পুলিশ। ওই ব্যক্তিকে খুঁজে বার করতে পারলে ২৫ হাজার টাকা পুরস্কারও ঘোষণা করে তারা।

ছ’দিন পর গ্রেফতার অভিযুক্ত।

ছ’দিন পর গ্রেফতার অভিযুক্ত।

সংবাদ সংস্থা
লখনউ শেষ আপডেট: ০৫ জুলাই ২০২২ ১৩:১৮
Share: Save:

জেলা হাসপাতালে ওষুধ না পেয়ে রাগের বশে হাসপাতালেই আগুন ধরিয়ে পালালেন এক যুবক। সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে ঘটনার ছ’দিন পর অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ। ঘটনাটি উত্তরপ্রদেশের সম্ভল জেলার।

পুলিশ সূত্রে খবর, গত ২৮ জুন জেলা হাসপাতালে এসেছিলেন রাজা আনসারি নামে এক যুবক। ওষুধ না পেয়ে রেগে গিয়ে হাসপাতালের চার তলায় আগুন ধরিয়ে সেখান থেকে পালিয়ে যান। হাসপাতালের কর্মীরা ধোঁয়া বেরোতে দেখে চিৎকার-চেঁচামেচি শুরু করেন। আগুন লাগার খবর ছড়িয়ে পড়তেই আতঙ্ক ছড়ায় গোটা হাসপাতালে। সঙ্গে সঙ্গে পুলিশ এবং দমকলে খবর দেওয়া হয়।

প্রাথমিক ভাবে পুলিশ এবং হাসপাতাল কর্তৃপক্ষ শর্ট সার্কিটের জন্য আগুন লেগেছে বলে মনে করেন। কিন্তু সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে চমকে ওঠেন তদন্তকারীরা। ওই ফুটেজে এক ব্যক্তিকে আগুন লাগাতে দেখেন তারা।

এর পরই ফুটেজ থেকে অভিযুক্তকে চিহ্নিত করে পুলিশ। ওই ব্যক্তিকে খুঁজে বার করতে পারলে ২৫ হাজার টাকা পুরস্কারও ঘোষণা করে তারা। ঘটনার ছ’দিন পর ওই ব্যক্তিকে খুঁজে বার করে অভিযুক্তকে গ্রেফতার করা হয়। সম্ভল জেলার পুলিশ সুপার চক্রেশ মিশ্র জানিয়েছেন, অভিযুক্তের কাছ থেকে একটি পাসপোর্ট, মোবাইল ফোন, আধার কার্ড, চারটি বিদেশি পয়সা, এটিএম কার্ড বাজেয়াপ্ত করেছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Uttar Pradesh Fire Hospital
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE