Advertisement
০৩ মে ২০২৪
Punjab Incident

অন্তঃসত্ত্বা স্ত্রীকে বিছানায় বেঁধে আগুন ধরিয়ে দিলেন যুবক, মায়ের গর্ভে ছিল যমজ ভ্রূণ, ঝলসে মৃত্যু

অমৃতসরের অন্তঃসত্ত্বা মহিলাকে আগুনে পুড়িয়ে হত্যা করেছেন তাঁর স্বামী। এখনও পুলিশ তাঁকে ধরতে পারেনি। তাঁর খোঁজে শুরু হয়েছে তল্লাশি।

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২০ এপ্রিল ২০২৪ ১৪:১৫
Share: Save:

অন্তঃসত্ত্বা স্ত্রীকে পুড়িয়ে মারার অভিযোগ যুবকের বিরুদ্ধে। স্ত্রীকে তিনি বিছানার সঙ্গে দড়ি দিয়ে বেঁধে ফেলেছিলেন। তার পর বিছানায় আগুন ধরিয়ে দেন। সেই আগুনেই ঝলসে মৃত্যু হয়েছে ওই মহিলার। পুলিশ জানিয়েছে, মহিলার গর্ভে ছিল যমজ সন্তানের ভ্রূণ।

ঘটনাটি পঞ্জাবের অমৃতসরের বুলেদ নঙ্গল গ্রামের। মৃত মহিলার নাম পিঙ্কি। তাঁর স্বামী সুখদেবের বিরুদ্ধে তাঁকে পুড়িয়ে মারার অভিযোগ উঠেছে। পুলিশ জানিয়েছে, ওই দম্পতি প্রায়শই নিজেদের মধ্যে ঝামেলায় জড়িয়ে পড়তেন। তাঁদের ঝগড়া চলত রাতদিন। শুক্রবার তেমনই এক অশান্তিতে এই কাণ্ড ঘটিয়েছেন অভিযুক্ত। মহিলা ছ’মাসের অন্তঃসত্ত্বা ছিলেন বলেও জানিয়েছে পুলিশ।

ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছেছিল পুলিশ। কিন্তু অভিযুক্তকে ধরা যায়নি। তিনি স্ত্রীকে খুন করে পালিয়ে গিয়েছেন। পুলিশ তাঁকে খুঁজছে। জানা গিয়েছে, অশান্তির সময় রাগের মাথায় স্ত্রীকে বিছানায় ফেলে দড়ি দিয়ে বেঁধে দেন যুবক। তার পর কেরোসিন ঢেলে সেখানে আগুন ধরিয়ে দেন।

মহিলার দেহ উদ্ধার করে হাসপাতালে ময়নাতদন্তের জন্য পাঠায় পুলিশ। তাঁর পেটে যমজ সন্তানের ভ্রূণ ছিল। পুলিশ জানিয়েছে, ময়নাতদন্তের রিপোর্ট হাতে পেলে আরও কিছু বিষয় স্পষ্ট করে জানা যাবে। ইতিমধ্যে অভিযুক্তের সন্ধানে তল্লাশি শুরু হয়ে গিয়েছে। তাঁর বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির একাধিক ধারায় মামলা রুজু করা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Punjab Amritsar Murder Case
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE