Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Crime

দোকান থেকে মশলা চুরির অভিযোগ, নভি মুম্বইয়ে যুবককে বিবস্ত্র করে মারধর, চাটানো হল জুতোও

পুলিশ সূত্রে খবর, আক্রান্ত যুবক নভি মুম্বইয়ের ওই দোকানে কাজ করতেন। দোকানের মালিকের দাবি, প্রতি দিনই কিছু না কিছু জিনিস চুরি করে নিয়ে যেতেন যুবক।

প্রতিনিধিত্বমূলক ছবি।

প্রতিনিধিত্বমূলক ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৯ মার্চ ২০২৪ ১২:১১
Share: Save:

দোকান থেকে মশলা চুরির অভিযোগে এক যুবককে বিবস্ত্র করে মারধর করার অভিযোগ উঠল নভি মুম্বইয়ে। শুধু মারধরেই ক্ষান্ত হননি অভিযুক্তরা, ওই যুবককে তাঁদের জুতো চাটতেও বাধ্য করানো হয়েছে বলে অভিযোগ। ইতিমধ্যেই এই ঘটনায় ছ’জনকে গ্রেফতার করেছে পুলিশ।

পুলিশ সূত্রে খবর, আক্রান্ত যুবক নভি মুম্বইয়ের ওই দোকানে কাজ করতেন। দোকানের মালিকের দাবি, প্রতি দিনই কিছু না কিছু জিনিস চুরি করে নিয়ে যেতেন যুবক। তাঁর আরও দাবি, দোকানেরই কয়েক জন শ্রমিক তাঁকে চুরি করতে দেখেন। কিন্তু হাতেনাতে তাঁকে ধরতে পারছিলেন না মালিক। তাই তক্কে তক্কে ছিলেন।

দোকানের মালিক রৌনক দয়ালজিভাই ভানুশালীর অভিযোগ, বুধবার তিনি দেখেন, ওই যুবক এলাচ একটি প্যাকেটের মধ্যে ভরছেন। তখনই তাঁকে হাতেনাতে ধরে ফেলেন তিনি। যদিও যুবকের দাবি, তাঁর বিরুদ্ধে মিথ্যা অপবাদ দেওয়া হচ্ছে। এর নেপথ্যে দোকানের অন্য শ্রমিকদের ষড়যন্ত্র রয়েছে বলেও পাল্টা দাবি করেছেন। যুবককে হাতেনাতে ধরতেই তাঁকে বিবস্ত্র করে বেধড়ক মারধর করা হয়।

ওই যুবকের আরও অভিযোগ, মালিক ছাড়াও দোকানের অন্য কর্মীরাও তাঁকে মারধর করেন। তার পর তাঁকে জুতো চাটাতে বাধ্য করা হয়। এই ঘটনায় বৃহস্পতিবার দোকানের মালিক ভানুশালী, তাঁর কর্মী সঞ্জয় চৌধরি, লালাজি বাবুভাই পাগি, বীরেন্দ্র কুমার গৌতম, যোগেশ এবং করণকে গ্রেফতার করা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Crime Mumbai
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE