Advertisement
০৪ মে ২০২৪
Suicide

বিয়ের মাসখানেকের মধ্যেই স্ত্রীর মুখে বিচ্ছেদের কথা, চিঠিতে লিখে চরম পথ বেছে নিলেন যুবক

তদন্তকারী এক আধিকারিক সংবাদমাধ্যমে জানিয়েছেন, গত মাসে মোহিতের বিয়ে হয়েছিল। তবে স্ত্রীর সঙ্গে নিত্যদিন ঝামেলা চলত তাঁর। সে জন্য বাপেরবাড়ি ফিরে গিয়েছিলেন মোহিতের স্ত্রী।

Representational Image of dead dody

—প্রতিনিধিত্বমূলক চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
নাগপুর শেষ আপডেট: ০৮ অগস্ট ২০২৩ ১৮:১০
Share: Save:

মাসখানেক আগে বিয়ের পর থেকেই স্ত্রীর সঙ্গে ঝগড়াঝাঁটি লেগে থাকত যুবকের। সম্প্রতি তাঁর কাছে বিবাহবিচ্ছেদের কথা পাড়েন স্ত্রী। এর পর নাগপুরে ওই দম্পতির ঘর থেকে যুবকের ঝুলন্ত দেহ মিলেছে। সেখান থেকে উদ্ধার একটি ‘সুইসাই়ড নোটে’ লেখা ছিল, স্ত্রীর বিচ্ছেদ চাওয়ার জন্যই এ পদক্ষেপ করছেন তিনি। এই বক্তব্যের সত্যতা খতিয়ে দেখতে তদন্তে নেমেছে নাগপুর পুলিশ।

পুলিশ সূত্রে খবর, সোমবার দুপুরে অজনী থানা এলাকার রামটেক নগরে একটি ভাড়াবাড়ির সিলিং ফ্যান থেকে থেকে মোহিত সুখচন্দ চৌধরি (২৬)-র ঝুলন্ত দেহ মিলেছে। আদতে মধ্যপ্রদেশের বলাঘাট জেলার বাসিন্দা হলেও এলাকার একটি বাড়ি ভাড়া নিয়ে স্ত্রীর সঙ্গে বসবাস করতেন।

তদন্তকারী এক আধিকারিক সংবাদমাধ্যমে জানিয়েছেন, গত মাসে মোহিতের বিয়ে হয়েছিল। তবে স্ত্রীর সঙ্গে নিত্যদিন ঝামেলা চলত তাঁর। সে জন্য বাপেরবাড়ি ফিরে গিয়েছিলেন মোহিতের স্ত্রী। শেষমেশ তাঁর কাছে বিবাহবিচ্ছেদের কথা বলেছিলেন। সে কারণেই মোহিত চরম পদক্ষেপ করছেন বলে ‘সুইসাইড নোটে’ দাবি করা হয়েছে। যদিও সে দাবির সত্যতা খতিয়ে দেখছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Suicide Crime Nagpur
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE