Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Man Tried to Sell Son

পছন্দের বাইক কিনতে দেড় বছরের সন্তানকে বিক্রির চেষ্টা বাবার!

মহিলার দাবি, বাপের বাড়ি থেকে টাকা না আনায় তাঁদের পুত্রসন্তানকে বিক্রি করার হুমকি দেওয়া শুরু করেন তাঁর স্বামী। বেশ কিছু দিন ধরেই এই হুমকি দিচ্ছিলেন তিনি।

Man tried to sell his son

পুত্রকে বিক্রির চেষ্টা বাবার। প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
রাঁচী শেষ আপডেট: ১১ মে ২০২৩ ১৭:৪৯
Share: Save:

পছন্দের বাইক কেনার জন্য দেড় বছরের সন্তানকে বিক্রির চেষ্টার অভিযোগ উঠল এক ব্যক্তির বিরুদ্ধে। স্ত্রী বাধা দেওয়ায় তাঁকে মারধর করা হয় বলেও অভিযোগ। ঘটনাটি ঘটেছে ঝাড়খণ্ডের গিরিডির বেঙ্গাবাদে।

মহিলার অভিযোগ, বেশ কিছু দিন ধরেই বাইক কেনার জন্য জেদ করছিলেন তাঁর স্বামী। গাড়ি কেনার মতো সামর্থ্য না থাকায় বাপের বাড়ি থেকে টাকা আনার জন্য মহিলাকে চাপ দিতে থাকেন ওই ব্যক্তি। মহিলা সটান জানিয়ে দেন, কোনও ভাবেই বাপের বাড়ির লোকেদের কাছে গাড়ি কেনার টাকা চাইতে পারবেন না। ফলে বিষয়টি নিয়ে নিত্য দিন অশান্তি হচ্ছিল।

মহিলার দাবি, বাপের বাড়ি থেকে টাকা না আনায় তাঁদের পুত্রসন্তানকে বিক্রি করার হুমকি দেওয়া শুরু করেন তাঁর স্বামী। বেশ কিছু দিন ধরেই এই হুমকি দিচ্ছিলেন তিনি। মহিলা প্রতিবাদ করায় তাঁকে মারধর করা হয় বলে অভিযোগ। জখম হন মহিলা। এর পরেও নিজের অবস্থান থেকে সরে আসেননি ওই ব্যক্তি। দেড় বছরের সন্তানকে বিক্রি করার উদ্যোগ নেন। সন্তানকে বাঁচাতে এর পরই মহিলা পুলিশের দ্বারস্থ হন। স্বামীর বিরুদ্ধে সন্তানকে বিক্রির চেষ্টার অভিযোগ দায়ের করেন। তার পরই পুলিশ ওই ব্যক্তিকে আটক করে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bike son
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE