Advertisement
২৩ এপ্রিল ২০২৪
Man Beaten

ভিন্‌ ধর্মের মেয়ের সঙ্গে কথা বলায় ‘শাস্তি’, যুবকের গলায় ছুরি ধরে মার! হল পকসো মামলাও

প্রাথমিক তদন্তের পর পুলিশ জানিয়েছে, ওই যুবক এবং কিশোরীর আলাপ সমাজমাধ্যমে। বছর খানেক আগে পরিচয়ের পর মাঝেসাঝে তাঁরা দেখাসাক্ষাৎ করতেন। তার পরেই এই ঘটনা।

ভিন্‌ ধর্মের মেয়ের সঙ্গে মেলামেশার কারণে মারধর করা হয় যুবককে। তার পর থানায় মামলাও রুজু করেন নাবালিকার বাবা।

ভিন্‌ ধর্মের মেয়ের সঙ্গে মেলামেশার কারণে মারধর করা হয় যুবককে। তার পর থানায় মামলাও রুজু করেন নাবালিকার বাবা। প্রতীকী চিত্র।

সংবাদ সংস্থা
শিমোগা (কর্নাটক) শেষ আপডেট: ০৭ জানুয়ারি ২০২৩ ১২:৩০
Share: Save:

রাস্তায় দাঁড়িয়ে কিশোরীর সঙ্গে কথা বলেছিলেন এক যুবক। এই ‘অপরাধে’ তাঁকে বেধড়ক মারধর করলেন কয়েক জন যুবক এবং প্রৌঢ়। শুধু তাই নয়, যুবকের বিরুদ্ধে পকসো ধারায় মামলাও রুজু হয়েছে। কর্নাটকের দক্ষিণ কন্নড় জেলার ঘটনা।

পুলিশ সূত্রে খবর, ভিন্‌ ধর্মের কিশোরীর সঙ্গে কথা বলায় তাঁকে মারধর করা হয়েছে বলে অভিযোগ করেছেন ওই যুবক। তাঁর অভিযোগের ভিত্তিতে কয়েক জনের বিরুদ্ধে এফআইআর দায়ের হয়েছে। অন্য দিকে, ওই কিশোরীর বাবা যুবকের বিরুদ্ধে যৌন নির্যাতনের অভিযোগ এনেছেন। তাঁর অভিযোগ, মেয়েকে যৌন হয়রানি করেছেন ওই যুবক। পুরো ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

প্রাথমিক তদন্তের পর পুলিশ জানিয়েছে, ওই যুবক এবং কিশোরীর আলাপ সমাজমাধ্যমে। বছর খানেক আগে পরিচয়ের পর মাঝেসাঝে তাঁরা দেখাসাক্ষাৎ করতেন। বৃহস্পতিবারও সুব্রহ্মণ্যম কেসিআরটিসি বাস স্ট্যান্ডে দাঁড়িয়ে কথা বলছিলেন তাঁরা। ওই সময় কয়েক জন যুবক একটি গাড়ি থেকে নেমে চড়থাপ্পড় মারা শুরু করেন যুবককে। এর পর যুবককে টেনেহিঁচড়ে গাড়িতে তুলে একটি নির্জন জায়গায় নিয়ে যান বলে অভিযোগ। সেখানে তাঁকে বেধড়ক মারধর করা হয়। এমনকি, গলায় ছুরি ধরে ভয় দেখানো হয় তাঁকে। অভিযোগ, এ-ও বলা হয় যে, আর কোনও দিন কিশোরীর সঙ্গে কথা বললে তাঁর প্রাণ নিয়ে নেওয়া হবে। যুবকের অভিযোগের ভিত্তিতে মোট ১২ জনের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩২৩, ৩২৪, ৩০৭, ৩৬৫, ১৪৩, ১৪৭ এবং ১৪৯ ধারায় মামলা দায়ের করা হয়েছে।

অন্য দিকে, পুলিশের কাছে কিশোরীর বাবার অভিযোগ, বাস স্ট্যান্ডে দাঁড়িয়ে তাঁর মেয়ের ফোন নম্বর চেয়েছিলেন যুবক। তার পর নাবালিকাকে অশালীন ভাবে ছুঁয়েছেন ওই যুবক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Man Beaten Karnataka POCSO FIR
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE