Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০৮ ডিসেম্বর ২০২১ ই-পেপার

স্ত্রীর যৌনাঙ্গে কেরোসিন ঢেলে আগুন, বাপের বাড়ি থেকে টাকা না আনার ‘সাজা’

সংবাদ সংস্থা
বেঙ্গালুরু ১১ অক্টোবর ২০২০ ১৮:৫৩
প্রতীকী চিত্র।

প্রতীকী চিত্র।

বাপের বাড়ি থেকে টাকা নিয়ে আসতে বলেছিল স্বামী। কিন্তু অতীতে সেটা করলেও এবার রাজি হননি স্ত্রী। আর তাতেই কেরোসিন তেল ঢেলে স্ত্রীর যৌনাঙ্গে আগুন লাগিয়ে দেয় স্বামী। এমনই অভিযোগ পেয়ে তদন্ত শুরু করেছে বেঙ্গালুরু পুলিশ। এখনও পর্যন্ত অধরা অভিযুক্ত। গুরুতর জখম অবস্থায় হাসপাতালে ২২ বছরের নির্যাতিতা।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, অভিযুক্ত সুরয সিংহ বেঙ্গালুরুর রামমূর্তি নগরে পানের দোকান চালায়। সেখানেই বাড়ি। বছর খানেক আগে বিয়ে করে সুরয। প্রতিবেশীরা জানিয়েছেন, গত বুধবার স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া চলছিল। এর পরে মহিলা কণ্ঠে চিৎকার শুনে ওই বাড়িতে যান অনেকে। দেখেন আগুন জ্বলছে সুরযের স্ত্রীর শরীরে। কোনও রকমে আগুন নিভিয়ে হাসপাতালে নিয়ে যাওয়া হয় নির্যাতিতাকে।

নির্যাতিতার পরিবারের অভিযোগ, আগুন লাগানোর সময়ে সুরজের মা বাড়িতেই ছিলেন। কিন্তু তিনি ছেলেকে বাধা দিতে আসেননি। পুত্রবধূকে উদ্ধারেও হাত লাগাননি। উল্টে প্রতিবেশীরা নির্যাতিতাকে উদ্ধার করার সময়েই ছেলেকে নিয়ে পালিয়ে যান। এখনও পর্যন্ত পুলিশ তাঁদের কোনও খোঁজ পায়নি।

Advertisement

আরও পড়ুন: ২০০ মৃতদেহ বয়ে করোনাতেই থামল আরিফের অ্যাম্বুল্যান্স

নির্যাতিতার পরিবারের পক্ষে পুলিশকে করা অভিযোগ অনুযায়ী, বিয়ের পর থেকেই পণের জন্য চাপ দিতে থাকে সুরয। সম্প্রতি স্ত্রীকে ফের বাপের বাড়ি থেকে টাকা নিয়ে আসতে বলে সুরয। কিন্তু রাজি না হয়ে এতদিন যে সব দামি জিনিস তাঁর বাপের বাড়ি থেকে সুরযকে দেওয়া হয়েছে, তা ফিরিয়ে দিতে বলেন নির্যাতিতা। এই নিয়ে ঝগড়ার মধ্যেই তাঁর গায়ে আগুন লাগিয়ে দেওয়া হয়।

আরও পড়ুন

Advertisement