Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Viral video

Viral: দেখা হলেই হাত নাড়তেন, অচেনা ‘বন্ধু’কে খুঁজে বার করে জন্মদিন পালন যুবকের

প্রতিদিন বারান্দায় বসে থাকতেন অচেনা মানুষটি। রাস্তা থেকে সামান্য হাসি বিনিময় হত বড়জোর। বিশেষ দিনে হঠাৎই সেই দূরত্ব ঘুচল।

তিন বন্ধু।

তিন বন্ধু। ছবি: ইনস্টাগ্রাম

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ০৩ জুলাই ২০২২ ১৮:১১
Share: Save:

বাড়ি থেকে বেরোলেই দেখা হত দু’জনের। চোখাচোখি হলে হাত নাড়া, কখনওবা সৌজন্যের হাসি ছুড়ে দিতেন এক জন অন্য জনের দিকে। কিন্তু এর বেশি চেনা পরিচিতি এগোয়নি। এগোল এক জন্মদিনে।

জন্মদিনে অনেকে পরিবারের সঙ্গে সময় কাটান। বন্ধুদের জন্য ঢালাও আয়োজন করেন কেউ। কেউ আবার দান-ধ্যানও করেন, তবে বিহায়স নামের এক যুবক, যিনি রোজ সকালে এক অচেনা মানুষের সঙ্গে নীরবে ভাব বিনিময় করতেন ঠিক করলেন জন্মদিনে সেই অচেনা বন্ধুর সঙ্গেই তিনি সময় কাটাবেন।

পরিকল্পনা মোটামুটি ঠিক ছিল। বারান্দাটা চিনতেন। তবে আবাসনটি চেনা ছিল না। একটু ঝুঁকি নিয়েই একেবারে কেক হাতে আবাসনে ঢুকে পড়েছিলেন বিহায়স। ক্যামেরা হাতে তাঁর সঙ্গী হয়েছিলেন প্রিয়বন্ধু মিধুলা। যিনি এই বন্ধুত্বের আরেক সাক্ষী।

তবে বিহায়স ভাবছিলেন, দূর থেকে দেখে হাত নাড়া এক জিনিস, সামনে দেখে মানুষটি তাঁদের চিনতে পারবেন তো! দু’একটি দরজা ভুল করার পর সঠিক দরজা খুঁজে পেতেই দেখা গেল, ভুল ভেবেছেন! তাঁদের দেখে আনন্দে আত্মহারা হয়েছেন অচেনা মানুষটি। তাঁর হাসি দেখে বিহায়সরা বুঝতেই পারেননি তাঁরা পূর্ব পরিচিত ছিলেন না কখনও।

পুরো ঘটনাটির ভিডিয়ো নিজের ইনস্টাগ্রামে ভাগ করে নিয়েছেন বিহায়স। জানিয়েছেন নিজেদের গল্পও। তাঁর সেই ভিডিয়ো তিন দিনে ৪১ লক্ষ বার দেখেছেন নেটাগরিকেরা।

ভিডিয়োয় বিহায়স জানিয়েছেন, তাঁদের নতুন বন্ধুর নাম পবন ওরফে চিন্টু। তিনি বিশেষ ভাবে সক্ষম। কথা বলতেও পারেন না। তবে তাতে তাঁদের ভাব বিনিময়ে কোনও অসুবিধা হয়নি। বরং তাঁরা দীর্ঘক্ষণ নিজেদের ভাষায় কথা বলেছেন। এমনকি, বিহায়সকে তাঁর বন্ধু ইশারায় তাঁর ফ্যাশন নিয়ে পরামর্শও দিয়েছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Viral video Human Story
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE