Advertisement
০৩ মে ২০২৪
Suicide

Unemployment: হাতে কোনও কাজ নেই! মানসিক চাপে আত্মহত্যা প্রৌঢ়ের

মৃত ব্যক্তির পরিবার বলতে কেবল বৃদ্ধা মা রয়েছেন। পুলিশ সূত্রে খবর, হতাশা থেকেই আত্মহত্যা করেছেন বলে মনে করা হচ্ছে।

বেকারত্বের কারণে আত্মহত্যা।

বেকারত্বের কারণে আত্মহত্যা। প্রতীকী চিত্র।

সংবাদ সংস্থা
নাগপুর শেষ আপডেট: ০১ অগস্ট ২০২২ ০৯:২৮
Share: Save:

হাতে কোনও কাজ নেই। কী ভাবে সংসার চলবে ভেবে কূল পাননি। মানসিক চাপ সহ্য করতে না পেরে আত্মঘাতী হলেন বছর ৫৫-এর এক প্রৌঢ়। নাগপুরের গৌলিপুরার ঘটনা। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

পুলিশ সূত্রে খবর, ওই প্রৌঢ় দীর্ঘ দিন ধরে বেকার ছিলেন। স্থানীয় বাজারে তাঁর একটি ফলের রসের দোকান ছিল। সেটাও ঠিক মতো চলত না। দেনার দায়ে ওই দোকান বিক্রি করে দিতে হয়। এর পর বাড়িতেই থাকতেন প্রৌঢ়। পরিচিত কয়েক জনের কাছে টাকা ধার করে কোনও ক্রমে সংসার চালাতেন। এ জন্য দীর্ঘ দিন ধরে মানসিক চাপে ছিলেন তিনি।

রবিবার বাড়ি থেকে প্রৌঢ়ের ঝুলন্ত দেহ উদ্ধার হয়। প্রতিবেশীরা তাঁকে স্থানীয় সরকারি হাসপাতালে নিয়ে যান। সেখানেই চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

পুলিশ জানিয়েছে, প্রাথমিক ভাবে মনে করা হচ্ছে মানসিক চাপে আত্মহত্যা করেছেন তিনি। দীর্ঘ দিন হাতে কোনও কাজ না থাকায় হতাশায় ভুগছিলেন। সেখান থেকেই এমন চরম সিদ্ধান্ত নিয়েছেন। মৃত প্রৌঢ়ের পরিবার বলতে কেবল বৃদ্ধা মা রয়েছেন। ছেলেকে হারিয়ে শোকাহত তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Suicide Nagpur Unemployment
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE