Advertisement
০১ মে ২০২৪
Attempt To Murder

মায়ের মাথায় বন্দুক ঠেকিয়ে এক লক্ষ টাকা দাবি পুত্রের, না দেওয়ায় খুনের চেষ্টা, পরে গ্রেফতার

পড়শিদের সহযোগিতায় পুলিশের কাছে পুত্রের বিরুদ্ধে খুনের চেষ্টার অভিযোগ দায়ের করেন মহিলা। সেই অভিযোগ পেয়ে কয়েক ঘণ্টার মধ্যেই অভিযুক্তকে গ্রেফতার করে পুলিশ।

Representational Image

প্রতিনিধিত্বমূলক ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
চণ্ডীগড় শেষ আপডেট: ২৫ জুলাই ২০২৩ ১৬:৩১
Share: Save:

মায়ের মাথায় বন্দুক ঠেকিয়ে এক লক্ষ টাকা দাবি করলেন পুত্র। শুধু তাই-ই নয়, তাঁকে খুনের চেষ্টার অভিযোগও উঠল সেই পুত্রের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে হরিয়ানার পলবলের চিল্লি গ্রামে। পরে মহিলার অভিযোগের ভিত্তিতে সেই পুত্রকে গ্রেফতার করেছে পুলিশ।

স্থানীয় বাসিন্দারা জানিয়েছেন, সোমবার সন্ধ্যায় ওই মহিলার বাড়ি থেকে চিৎকার চেঁচামেচির আওয়াজ শুনে তাঁরা দেখতে যান ঠিক কী ঘটনা ঘটেছে। তখন তাঁরা দেখেন মহিলার পুত্র মুস্তখিম পালিয়ে যাচ্ছেন। এক হাতে তাঁর একটি দেশি বন্দুক ধরা ছিল। অন্য হাতে ছিল ছুরি। ঘরের ভিতরে উঁকি মারতেই তাঁরা দেখতে পান মহিলা আতঙ্কে কাঁপছেন।

কী হয়েছিল জানতে চাওয়ায় মহিলা ওই পড়শিদের কাছে জানান, এক লক্ষ টাকা দেওয়ার জন্য তাঁর পুত্র জোরাজুরি করেন। তিনি তখন জানান, টাকা নেই তাঁর কাছে। এ কথা শুনে পকেট থেকে বন্দুক বার করে তাঁর মাথায় ধরেন। শুধু তাই-ই নয়, শাসিয়ে বলেন, “টাকা না দিলে খুন করব।” মহিলা চিৎকার শুরু করতেই পড়শিরা ছুটে আসেন। তাঁদের আসতে দেখে মুস্তখিম বাড়ি ছেড়ে পালিয়ে যান। পড়শিদের সহযোগিতায় পুলিশের কাছে পুত্রের বিরুদ্ধে খুনের চেষ্টার অভিযোগ দায়ের করেন মহিলা। সেই অভিযোগ পেয়ে কয়েক ঘণ্টার মধ্যেই অভিযুক্তকে গ্রেফতার করে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Attempt To Murder Haryana
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE