Advertisement
০২ মে ২০২৪
Madhya Prdesh

বন্ধুর গাড়ির নীচে ঘষটাতে ঘষটাতে ২৫ কিলোমিটার! মদ খেয়ে ঝগড়ায় ভয়াবহ পরিণতি হল যুবকের

পুলিশ জানিয়েছে, গাড়িটি চলন্ত অবস্থাতেই আসনে বসা অবস্থায় এক জন অপর জনকে দরজা খুলে ধাক্কা মারেন। তার পর গাড়ির গতি বাড়িয়ে দেন।

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৬ ডিসেম্বর ২০২৩ ১৮:০১
Share: Save:

এক আত্মীয়ের বিয়েতে যাচ্ছিলেন তিন যুবক। নিজেদের গাড়ি। মাঝপথে কিঞ্চিৎ মদ্যপানের পর আবার গাড়ি ছোটান। কিন্তু ওই সময়েই তিন জনের মধ্যে ঝগড়া শুরু হয়। এক জনকে ঠেলে ফেলা দেওয়া হয় গাড়ি থেকে। কিন্তু রাস্তায় না পড়ে গাড়ির সঙ্গে ঘষটাতে ঘষটাতে প্রায় ২৫ কিলোমিটার যান ওই যুবক। তাঁর মৃত্যু হয়। ভয়ঙ্কর ওই ঘটনাটি ঘটেছে মধ্যপ্রদেশের ভোপালে। ইতিমধ্যে দু’জনকে গ্রেফতার করেছে পুলিশ।

পুলিশ জানিয়েছে, ঘটনাটি শনিবার গভীর রাতের। মঙ্গলবার এই অপরাধ সম্পর্কে তারা জানতে পেরে সঙ্গে সঙ্গে ব্যবস্থা নিয়েছে। পুলিশ জানিয়েছে, গাড়িটি চলন্ত অবস্থাতেই আসনে বসা এক জন অপর জনকে দরজা খুলে ধাক্কা মারেন। তার পর গাড়ির গতি বাড়িয়ে দেন। কিন্তু ওই যুবক রাস্তায় পড়ে যাননি। কারণ, সিট বেল্ট লাগানো ছিল। তাতেই আটকে ঝুলে ছিলেন তিনি।

অভিযোগ, গভীর রাতে রাস্তায় বেশ কয়েক’টি গাড়ির চালক ওই গাড়িচালককে জানিয়েছিলেন যে, তাঁর গাড়ির নীচে কিছু একটা লেগে রয়েছে। কিন্তু তিনি কারও কোনও কথা শোনেননি। গাড়িও থামাননি। রবিবার সকালের দিকে একটি টোল প্লাজায় গাড়িটিকে দাঁড়াতে হয়। সেখানেই দু’জনকে গ্রেফতার করে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Madhya Prdesh Crime arrest
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE