Advertisement
১০ মে ২০২৪
Viral

Viral: চুরি গিয়েছে নগদ, গয়না মিলিয়ে ২৫ লক্ষ, শোকে হৃদ্‌রোগে আক্রান্ত হয়ে গুজরাতে মৃত্যু বৃদ্ধের

পুলিশ জানিয়েছে, ধর্মীয় অনুষ্ঠানে যোগ দিতে সুরত থেকে ভারুচে গ্রামের বাড়িতে এসেছিলেন প্রকাশচন্দ্র রাও।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
আমদাবাদ শেষ আপডেট: ৩০ মে ২০২১ ১৮:৪৪
Share: Save:

ঘর থেকে চুরি গিয়েছে নগদ এবং গয়না মিলিয়ে ২৫ লক্ষ টাকার জিনিস। সেই শোকেই হৃদ্‌রোগে আক্রান্ত হয়ে মৃত্যু হল এক বৃদ্ধের। শুক্রবার ঘটনাটি গুজরাতের ভারুচে।

পুলিশ জানিয়েছে, ধর্মীয় অনুষ্ঠানে যোগ দিতে সুরত থেকে ভারুচে গ্রামের বাড়িতে এসেছিলেন প্রকাশচন্দ্র রাও। অনুষ্ঠান শেষে স্বামী-স্ত্রী ঘুমোতে গিয়েছিলেন। মাঝরাতে হঠাৎই একটা শব্দ শুনে ঘুম ভেঙে যায় প্রকাশের স্ত্রীর। কিসের আওয়াজ, তা দেখার জন্য দরজা খুলতে যেতেই দেখেন বাইরে থেকে কেউ আটকে দিয়েছে।

সঙ্গে সঙ্গে তিনি প্রকাশকে ডাকেন। এবং তাঁরা দু’জনে মিলে পড়শিদের ডাকডাকি শুরু করেন। আওয়াজ পেয়ে পড়শিরা বেরিয়ে এসে দু’জনকে ঘর থেকে বার করে আনেন। তখনও কেউ বুঝে ওউঠতে পারেননি ঠিক কী হয়েছে।

হঠাৎই পড়শিদের নজরে পড়ে প্রকাশের শোয়ার ঘরের পিছন দরজা হাট করে খোলা। তখনই সন্দেহ হয় সকলের তা হলে বাড়িতে চোর এসেছিল। সন্দেহ হতেই প্রকাশ দৌড়ে ঘরের ভিতরে যান। গিয়ে দেখেন ব্যাগের মধ্যে রাখা নগদ টাকা, গয়না সব উধাও।

বিপুল পরিমাণ টাকা, গয়না খোওয়া যাওয়ায় রীতিমতো মুষড়ে পড়েন প্রকাশ। কিছু ক্ষণের মধ্যেই হৃদ্‌রোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয় তাঁর। প্রকাশের ছেলে জয়কুমার অজ্ঞাতপরিচায় ব্যক্তির বিরুদ্ধে পুলিশে অভিযোগ দায়ের করেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Viral Theft Gujarat
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE