Advertisement
১৮ জুলাই ২০২৪
Water Park

ওয়াটার পার্কে বন্ধুদের সঙ্গে মজা করতে করতেই মৃত্যু হল ব্যাঙ্ক ম্যানেজারের, হুলস্থুল

পুলিশ সূত্রে খবর, রবিবার বন্ধুদের নিয়ে ছুটি কাটাতে হাইওয়ের পাশে ওই ওয়াটার পার্কে গিয়েছিলেন ব্যাঙ্ক ম্যানেজার মোহিত। তিনি গাজ়িয়াবাদের মোদীনগরের বাসিন্দা।

প্রতিনিধিত্বমূলক ছবি।

প্রতিনিধিত্বমূলক ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৮ জুন ২০২৪ ১২:০৫
Share: Save:

বন্ধুদের নিয়ে ওয়াটার পার্কে গিয়েছিলেন উত্তরপ্রদেশের মীরাটের এক বেসরকারি ব্যাঙ্কের ম্যানেজার। মজা করতে করতেই সকলের চোখের সামনে মৃত্যু হল তাঁর। এই ঘটনায় দিশাহারা হয়ে পড়েন ব্যাঙ্ক ম্যানেজারের বন্ধুরা। রবিবার ঘটনাটি ঘটেছে দিল্লি-দেহরাদূন হাইওয়ের পাশে এক ওয়াটার পার্কে।

পুলিশ সূত্রে খবর, রবিবার বন্ধুদের নিয়ে ছুটি কাটাতে হাইওয়ের পাশে ওই ওয়াটার পার্কে গিয়েছিলেন ব্যাঙ্ক ম্যানেজার মোহিত। তিনি গাজ়িয়াবাদের মোদীনগরের বাসিন্দা। মোহিতের সঙ্গে ছিলেন তাঁর তিন বন্ধু। ওয়াটার পার্কে সকলে মিলে স্লাইড করছিলেন। সেই সময় আচমকাই মৃত্যুর কোলে ঢলে পড়েন তিনি। মোহিতের এক বন্ধু জানান, সকলে মিলে স্লাইডিং করছিলেন। হঠাৎই দেখেন, মোহিত গড়িয়ে মুখ থুবড়ে জলের মধ্যে পড়েন। প্রথমে তাঁরা বিষয়টি বুঝতে পারেননি। কিন্তু জলে পড়ে যাওয়ার পরেও তাঁর কোনও নড়াচড়া না দেখেই সন্দেহ হয়।

মোহিতকে অচৈতন্য অবস্থায় উদ্ধার করা হয়। মোহিতের বন্ধুদের অভিযোগ, পার্ক কর্তৃপক্ষের কাছে সাহায্য চাইলেও কোনও সহযোগিতা করেননি। এমনকি পার্কে কোনও অ্যাম্বুল্যান্সের ব্যবস্থা ছিল না। তত ক্ষণে কিছুটা সময় কেটে গিয়েছিল। গাড়ির ব্যবস্থা করে স্থানীয় হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকেরা মোহিতকে মৃত বলে ঘোষণা করেন। পুলিশ জানিয়েছে, মোহিতের শরীরের কোনও আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। তবে চিকিৎসকেরা প্রাথমিক ভাবে মনে করছেন, হৃদ্‌রোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে মোহিতের। তবে ঠিক কী কারণে মৃত্যু হল ব্যাঙ্ক ম্যানেজারের, তা খতিয়ে দেখা হচ্ছে বলে জানিয়েছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Water Park Uttar Pradesh
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE