Advertisement
২১ জুন ২০২৪
Accident

তিন জনকে নিয়ে বাইক ঢুকে গেল রাস্তার পাশের গর্তে, বেঙ্গালুরুতে মৃত্যু এক জনের

ঙ্গালুরুর রাস্তায় রবিবার বাইক চালাচ্ছিলেন এক যুবক। তাঁর সঙ্গে ওই বাইকেই আরও দু’জন ছিলেন। অর্থাৎ, একটি বাইকে উঠেছিলেন তিন জন। যা আইনবিরুদ্ধ।

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৫ এপ্রিল ২০২৪ ১১:১৯
Share: Save:

বেঙ্গালুরুতে জলের পাইপ বসানোর জন্য রাস্তার পাশে খুঁড়ে রাখা গর্তে গিয়ে পড়ল বাইক। ওই বাইকে তিন জন ছিলেন। তাঁদের মধ্যে এক জনের মৃত্যু হয়েছে ঘটনাস্থলেই। বাকিরা গুরুতর জখম। তাঁদের চিকিৎসা চলছে স্থানীয় হাসপাতালে।

বেঙ্গালুরুর রাস্তায় রবিবার বাইক চালাচ্ছিলেন এক যুবক। তাঁর সঙ্গে ওই বাইকেই আরও দু’জন ছিলেন। অর্থাৎ, একটি বাইকে উঠেছিলেন তিন জন। যা আইনবিরুদ্ধ। অভিযোগ, আচমকা বাইকটি রাস্তার ধারের একটি গর্তে গিয়ে পড়ে। তিন জনই গর্তে পড়ে যান। স্থানীয়েরা ছুটে গিয়ে তাঁদের উদ্ধার করেন এবং পুলিশে খবর দেন। তিন জনকেই উদ্ধার করে নিকটবর্তী হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু তাঁদের মধ্যে এক যুবককে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকেরা।

এই ঘটনায় স্থানীয় পুরসভার বিরুদ্ধে অভিযোগের আঙুল তুলেছেন এলাকার বাসিন্দারা। তাঁদের অভিযোগ, পুরসভার গাফিলতির কারণেই এমন ঘটনা ঘটেছে। এলাকায় জলের পাইপ বসাতে রাস্তা খুঁড়েছিল পুরসভা। কাজ সম্পূর্ণ হয়নি। তবে গভীর গর্ত খুঁড়ে রাখা হয়েছিল রাস্তার ধারে। সেই গর্তের চারপাশে কোনওরকম ব্যারিকেড বা সতর্কতামূলক বোর্ড বসানো হয়নি বলে অভিযোগ। ফলে রাস্তা দিয়ে যাঁরা যাচ্ছেন, তাঁদের ওই গর্ত চোখে পড়ছে না। রবিবারের দুর্ঘটনাগ্রস্ত বাইকের চালকও গর্তটি দেখতে পাননি। সেই কারণেই পড়ে গিয়েছেন।

স্থানীয়দের অভিযোগ অস্বীকার করেছেন পুর কর্তৃপক্ষ। বেঙ্গালুরু জল সরবরাহ এবং নিকাশি বোর্ড এই ঘটনায় পাল্টা বাইক আরোহীদের উপর দোষারোপ করেছে। তাদের বক্তব্য, ওই যুবকেরা মত্ত অবস্থায় ছিলেন। সেই কারণেই গর্ত দেখতে পাননি। পুলিশ বিষয়টি তদন্ত করে দেখছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Accident bengaluru bike accident
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE