Advertisement
০৫ মে ২০২৪
Maharashtra News

‘দু’মিনিট কথা বলো, তোমার গলা শুনব’, স্ত্রীকে ফোনে আর্জি যুবকের, কিছু ক্ষণেই মৃত্যু!

মহারাষ্ট্রের ঠাণে জেলার এক যুবক স্ত্রীর সঙ্গে ঝগড়ার পর গলায় দড়ি দিয়ে আত্মঘাতী হয়েছেন। মৃত্যুর আগে স্ত্রীকে তিনি শেষ বারের মতো ফোন করেন এবং তাঁর গলা শুনতে চান।

Man dies after calling wife and seeking to hear her voice

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২২ ডিসেম্বর ২০২৩ ১৩:১৮
Share: Save:

স্ত্রীকে ফোন করেছিলেন তাঁর গলার স্বর শুনবেন বলে। ফোন কাটার পরেই আত্মঘাতী হলেন যুবক। শেষ বারের মতো স্ত্রীর গলার স্বর শুনে গলায় দড়ি দিলেন তিনি। মৃত্যুর আগের মুহূর্তের ছবি পাঠিয়েও দিলেন স্ত্রীর হোয়াট্‌সঅ্যাপে।

ঘটনাটি মহারাষ্ট্রের ঠাণে জেলার। মৃত যুবকের নাম সুধাকর যাদব (৪১)। স্ত্রী সঞ্জনা যাদবের সঙ্গে গত ১৯ ডিসেম্বর তাঁর ঝগড়া হয়েছিল বলে জানতে পেরেছে পুলিশ। ঝগড়ার পর বাড়ি ছেড়ে বেরিয়ে যান সঞ্জনা। তিনি তাঁর বোনের বাড়িতে থাকতে শুরু করেন।

এর মাঝেই এক দিন সকালে সুধাকর স্ত্রীকে ফোন করেন। তরুণী পুলিশকে জানিয়েছেন, সেই সময় তিনি অফিসে যাচ্ছিলেন। রাস্তায় দাঁড়িয়ে স্বামীর ফোন ধরেন। যুবক তাঁকে জানিয়েছিলেন, তিনি তাঁর গলার স্বর কিছু ক্ষণ শুনতে চান। দু’মিনিট কথা বলার জন্য স্ত্রীর কাছে রীতিমতো আর্জি জানিয়েছিলেন সুধাকর।

ফোন রাখার কিছু ক্ষণ পর তরুণী নিজের হোয়াট্‌সঅ্যাপে একটি মেসেজ পান। একটি ছবি পাঠানো হয়েছিল তাঁকে। গলার দড়ি দেওয়ার আগের মুহূর্তের ছবি স্ত্রীকে পাঠান সুধাকর। তার পরেই ঝুলে পড়েন ওই দড়িতে।

স্বামীর মেসেজ পেয়ে উদ্বিগ্ন হয়ে পড়েন সঞ্জনা। তিনি দ্রুত প্রতিবেশী এক যুবককে ফোন করে তাঁর স্বামীর খোঁজ নিতে বলেন। প্রতিবেশীরা সেই ঘরে ছুটে যান। কিন্তু দীর্ঘ ক্ষণ দরজা ধাক্কা দিলেও ভিতর থেকে কোনও সাড়া মেলেনি। এর পর প্রতিবেশীরাই দরজা ভেঙে ফেলেন। ঘরের ভিতর থেকে উদ্ধার হয় যুবকের ঝুলন্ত দেহ। খবর পেয়ে ঘটনাস্থলে যায় পুলিশ। তারা দেহটি ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে। এই ঘটনায় আপাতত একটি অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করে তদন্ত শুরু করেছে পুলিশ। তারা সব দিক খতিয়ে দেখছে। কী নিয়ে স্ত্রীর সঙ্গে যুবকের ঝামেলা হয়েছিল, তা-ও জানার চেষ্টা করছেন তদন্তকারীরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Maharashtra Death News Husband Wife
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE