Advertisement
০২ মে ২০২৪
Noida

বন্ধুদের সঙ্গে বিনোদন পার্কে গিয়ে বিপদ, ‘ওয়াটার স্লাইডে’ চেপে হঠাৎ মৃত্যু তরুণের, নেপথ্যকারণ ঘিরে রহস্য

পুলিশ সূত্রে খবর, দিল্লির আদর্শনগরের বাসিন্দা ধনঞ্জয়। রবিবার বিকেলে চার বন্ধুকে নিয়ে নয়ডার একটি শপিং মল লাগোয়া ওয়াটার পার্কে গিয়েছিলেন তিনি।

—প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৮ এপ্রিল ২০২৪ ১২:০২
Share: Save:

বন্ধুদের সঙ্গে ভাল সময় কাটাবেন বলে বিনোদন পার্কে গিয়েছিলেন তরুণ। মলের সঙ্গে লাগোয়ো ওয়াটার পার্কে গিয়ে ‘ওয়াটার স্লাইডে’ ওঠেন তিনি। কিন্তু রাইডে ওঠার পরেই অসুস্থ বোধ করতে শুরু করেন তিনি। সঙ্গে সঙ্গে তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। ঘটনাটি রবিবার বিকেলে নয়ডার ৩৮এ সেক্টরের একটি শপিং মলে ঘটেছে। মৃতের নাম ধনঞ্জয় মাহেশ্বরী (২৫)।

পুলিশ সূত্রে খবর, দিল্লির আদর্শনগরের বাসিন্দা ধনঞ্জয়। রবিবার বিকেলে চার বন্ধুকে নিয়ে নয়ডার একটি শপিং মল লাগোয়া ওয়াটার পার্কে যান গিয়েছিলেন তিনি। তাঁদের সঙ্গে থাকা যাবতীয় জিনিসপত্র পার্কের লকারে রেখে ‘ওয়াটার স্লাইড’ নামের একটি রাইডে ওঠেন তাঁরা। এক এক করে পাঁচ জন স্লাইড বেয়ে নীচে নামতে থাকেন। কিন্তু স্লাইড থেকে নামার সময় অসুস্থ বোধ করতে শুরু করেন ধনঞ্জয়।

নয়ডা পুলিশ জানায়, শ্বাসকষ্ট হতে শুরু করে ধনঞ্জয়ের। স্লাইড থেকে নামার পর কিছু ক্ষণ সেখানে বিশ্রামও নেন তিনি। কিন্তু পরিস্থিতির কোনও উন্নতি হয় না। মলের আধিকারিকেরা সঙ্গে সঙ্গে তাঁকে নিকটবর্তী হাসপাতালে নিয়ে গিয়ে ভর্তি করান। হাসপাতালে পৌঁছনোর পর ধনঞ্জয়কে মৃত বলে ঘোষণা করেন সেখানকার চিকিৎসকেরা।

ধনঞ্জয়ের পরিবারকে সঙ্গে সঙ্গে খবর পাঠানো হলে তাঁরা হাসপাতালে যান। কী কারণে ধনঞ্জয়ের মৃত্যু হল তা নিয়ে রহস্য ঘনিয়েছে। তাঁর দেহ ময়নাতদন্তে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট এলে সব স্পষ্ট হবে বলে পুলিশের তরফে জানানো হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Noida Water Park Water Slide
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE