Advertisement
১৮ মে ২০২৪
Delhi Hit and Run

ধাক্কা মারতেই ছিটকে গাড়ির ছাদে, সেই অবস্থাতেই মৃত যুবককে ৩ কিমি টেনে নিয়ে গেলেন চালক!

প্রায় ৩ কিলোমিটার ও ভাবে যাওয়ার পর দিল্লি গেটের কাছে গাড়ির বনেটের উপরে পড়ে থাকা যুবককে টেনে নামিয়ে রাস্তায় ফেলে দেন গাড়ির ভিতরে থাকা যাত্রীরা।

Man dies in Delhi hit and run seen lying on roof as car driven for 3 km

মৃত যুবককে ৩ কিমি টেনে নিয়ে গেলেন গাড়ির চালক! ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ০৩ মে ২০২৩ ১৩:১৯
Share: Save:

খাস রাজধানী দিল্লিতে আবারও দুই স্কুটার আরোহীকে সজোরে ধাক্কা দিয়ে পালিয়ে গেল গাড়ি। এই ঘটনায় মৃত্যু হয়েছে এক জনের। গুরুতর আহত অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন আরও এক জন। পুলিশ স্বতঃপ্রণোদিত ভাবে মামলা রুজু করে এই ঘটনার তদন্ত শুরু করেছে। এই ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে কয়েক জনকে গ্রেফতার করেছে তারা। তবে তদন্তের খাতিরে তাঁদের নাম প্রকাশ্যে আনেনি পুলিশ।

প্রতক্ষদর্শীদের বিবরণে ঘটনাটির বীভৎসতার দিকটি উঠে এসেছে। গত শনিবার দিল্লির অন্যতম নিরাপদ স্থান বলে পরিচিত কস্তুরবা গান্ধী মার্গ থেকে টলস্টয় মার্গের দিকে যাচ্ছিল একটি চার চাকার গাড়ি। প্রবল গতিতে যাওয়া গাড়িটি সামনের একটি স্কুটারে সজোরে ধাক্কা মারে। ধাক্কার অভিঘাতে গাড়ির ছাদে ছিটকে পড়েন এক জন। আর এক জন ছিটকে পড়েন বেশ কয়েক ফুট দূরে। জনৈক প্রত্যক্ষদর্শী মহম্মদ বিলাল জানান, ওই অবস্থাতেই গাড়িটি দ্রুত বেগে ছুটতে থাকে। বিলাল এ-ও জানান, তিনি বহু বার চিৎকার করে নিজের স্কুটারের হর্ন বাজিয়ে গাড়িচালককে সাবধান করার চেষ্টা করলেও গাড়ি থামানো হয়নি।

প্রায় ৩ কিলোমিটার ও ভাবে যাওয়ার পর দিল্লি গেটের কাছে গাড়ির বনেটের উপরে পড়ে থাকা যুবককে টেনে রাস্তায় ফেলে দেন গাড়ির ভিতরে থাকা যাত্রীরা। তার পর গাড়িটি আবার প্রবল বেগে ছুটতে থাকে। গাড়ির উপরে থাকা ওই ব্যক্তির নাম দীপাংশু বর্মা। গুরুতর আহত অবস্থায় পড়ে থাকার পর তাঁর মৃত্যু হয়। তাঁর সঙ্গে স্কুটারে থাকা ২০ বছক বয়সি ভাইপো অবশ্য চোট পেলেও প্রাণে বেঁচে গিয়েছেন। গত ১ জানুয়ারি ইংরেজি নববর্ষের দিনে ২০ বছর বয়সি স্কুটার আরোহী অঞ্জলি সিংহকে প্রায় ১২ কিলোমিটার পথ হেঁচড়াতে হেঁচড়াতে নিয়ে যায় গাড়ি। মৃত্যু হয়েছিল অঞ্জলির।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE