Advertisement
০৩ মে ২০২৪
Tax Bill

এক লক্ষেরও বেশি সম্পত্তি করের বিল! দেখে জ্ঞান হারালেন হরিয়ানার যুবক

সম্পত্তি করের বিলের অঙ্ক দেখে হতবাক হয়ে গিয়েছেন ওই যুবক। তাঁর প্রতিবেশীরা জানিয়েছেন, বিলটি হাতে পাওয়ার পরই জ্ঞান হারান সঞ্জয়।

representative photo of property tax

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
চণ্ডীগঢ় শেষ আপডেট: ০১ অগস্ট ২০২৩ ১৫:৫৯
Share: Save:

৯০০ বর্গফুটের বাড়ি। অথচ সম্পত্তির করের বিলের অঙ্ক ১.৩ লক্ষ টাকা। এই বিল হাতে পেয়ে জ্ঞান হারালেন এক যুবক। ঘটনাটি হরিয়ানার গোহানার। মঙ্গলবার এই ঘটনার কথা প্রকাশ্যে এসেছে।

ওই যুবকের নাম সঞ্জয়। সম্পত্তির করের বিলের অঙ্ক দেখে হতবাক হয়ে গিয়েছেন তিনি। তাঁর প্রতিবেশীরা জানিয়েছেন, বিলটি হাতে পাওয়ার পরই জ্ঞান হারান সঞ্জয়।

বিল প্রসঙ্গে সঞ্জয় জানিয়েছেন, তাঁর আর্থিক অবস্থা ভাল নয়। কী ভাবে এত পরিমাণ বিল এল, এই নিয়ে রাতের ঘুম উড়েছে তাঁর। বিলটিতে ভুল রয়েছে বলে দাবি তাঁর। বিলটি সংশোধন করার জন্য গোহানা নগর পরিষদের দফতরে গিয়েছেন তাঁর স্ত্রী।

গত ২৫ জুলাই বিলটি দেওয়া হয়। কিন্তু এখনও তা সংশোধন করা হয়নি বলে দাবি সঞ্জয়ের। এই ঘটনা প্রসঙ্গে নগর পরিষদের আধিকারিকরা জানিয়েছেন, এখনও পর্যন্ত এই ধরনের ঘটনার কথা তাঁরা জানেন না। তাঁদের কথায়, হয়তো কোনও ভুল হয়েছে। বিষয়টি নজরে এলে তা সংশোধন করা হবে। সাধারণত সম্পত্তির কর বিল মেটানোর সময় এক মাস।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bill Tax
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE