Advertisement
০৪ মে ২০২৪
Bihar Murder Case

বিহারে কংগ্রেস বিধায়কের বাড়ি থেকে যুবকের দেহ উদ্ধার, খুনের নেপথ্যে কী কারণ, খুঁজছে পুলিশ

প্রাথমিক ভাবে মনে করা হচ্ছে এটি খুনের ঘটনা। খুনের নেপথ্যে বিধায়কের ভাইপো রয়েছেন বলে অনুমান পুলিশের। তবে বিধায়ক বেশ কয়েক দিন ধরেই বাড়িতে নেই।

—প্রতিনিধিত্বমূলক ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
পটনা শেষ আপডেট: ২৯ অক্টোবর ২০২৩ ১৬:৪৩
Share: Save:

বিহারে কংগ্রেস বিধায়কের বাড়ি থেকে এক যুবকের দেহ উদ্ধার করল পুলিশ। শনিবার বিকেল সাড়ে ৪টে নাগাদ পুলিশের কাছে খবর যায় যে, বিহারের নওয়াদা জেলার হিসুয়া কেন্দ্রের কংগ্রেস বিধায়ক নীতু সিংহের বাড়িতে এক যুবক মারা গিয়েছেন। পুলিশ ঘটনাস্থলে গিয়ে দেহটি উদ্ধার করে।

প্রাথমিক ভাবে মনে করা হচ্ছে এটি খুনের ঘটনা। কী কারণে খুন, তা খতিয়ে দেখা হচ্ছে। খুনের নেপথ্যে বিধায়কের ভাইপো রয়েছেন বলে অনুমান পুলিশের। তবে বিধায়ক বেশ কয়েক দিন ধরেই বাড়িতে নেই। তিনি পটনায় রয়েছেন।

পুলিশ জানিয়েছে, মৃত যুবকের নাম পীযূষ সিংহ। বয়স ২৪। মৃত যুবক বিধায়কের দূরসম্পর্কের আত্মীয় বলে জানতে পেরেছে পুলিশ। নওয়াদার পুলিশ সুপার অম্বরীশ রাহুল জানান, বিধায়কের দেওরের পুত্র গোলু সিংহের ঘর থেকে দেহটি উদ্ধার করা হয়। পুলিশ প্রাথমিক ভাবে মনে করা হচ্ছে, বাড়িতে কেউ না থাকার সুযোগ নিয়ে পীযূষকে খুন করেছেন গোলু। তবে এই বিষয়ে নিশ্চিত হতে তদন্ত চালাচ্ছে পুলিশ। নমুনা সংগ্রহের জন্য সাহায্য নেওয়া হচ্ছে ফরেন্সিক বিশেষজ্ঞদেরও। এই ঘটনায় এখনও পর্যন্ত কেউ গ্রেফতার হয়নি। ময়নাতদন্তের রিপোর্ট হাতে পাওয়া পর্যন্ত অপেক্ষা করছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bihar Murder Congress MLA
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE