Advertisement
২৪ এপ্রিল ২০২৪
death sentence

৪ বছরের শিশুকে ধর্ষণ করে খুন, দেহ জঙ্গলে, দোষীকে মৃত্যুদণ্ড দিল গাজ়িয়াবাদের আদালত

একটি কারখানার শ্রমিক সোনু জানিয়েছে, সে ধর্ষণের উদ্দেশেই শিশুটিকে অপহরণ করেছিল। কিন্তু খুনের পরিকল্পনা ছিল না। শিশু চিৎকার শুরু করতেই সে তাকে খুন করে।

ধর্ষণ করে খুনের ঘটনায় মৃত্যুদণ্ড।

ধর্ষণ করে খুনের ঘটনায় মৃত্যুদণ্ড। — প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
গাজ়িয়াবাদ শেষ আপডেট: ০৪ ফেব্রুয়ারি ২০২৩ ২৩:০৫
Share: Save:

চার বছরের শিশুকে ধর্ষণ করে খুন। তার পর দেহ জঙ্গলে ফেলে পালানোর ঘটনায় এক ব্যক্তিকে মৃত্যুদণ্ডের সাজা শোনাল গাজ়িয়াবাদের বিশেষ আদালত। ঘটনাটি ঘটে গত বছরের ডিসেম্বরে।

জানা গিয়েছে, গত বছরের ১ ডিসেম্বর সোনু গুপ্ত নামে ওই ব্যক্তি একটি চার বছরের শিশুকে অপহরণ করে। তার পর শিশুকে ধর্ষণ করার পর খুন করে। পর দিন শিশুর রক্তাক্ত দেহ পাওয়া যায় সাহিবাবাদ এলাকার জঙ্গলে। ঘটনার তদন্তে পুলিশ ছ’জনের একটি দল গঠন করে। ১৫০টি সিসিটিভি ফুটেজ পরীক্ষা করে দেখা হয়। ঘটনার ছ’দিন পর নন্দগ্রাম থানা এলাকার দীনদয়ালপুরী থেকে ২০ বছরের সোনুকে গ্রেফতার করা হয়।

ট্রান্স হিন্ডনের ডিসিপি দীক্ষা শর্মা বলেন, ‘’১৫ দিনের মধ্যে পুলিশ ঘটনার চার্জশিট জমা দেয় আদালতে। তার পরেই বিচারক সোনুর মৃত্যুদণ্ডের নির্দেশ দেন। এই রায় দেওয়ার আগে আদালত মোট ১৬ জন সাক্ষীর বয়ান শুনেছে।’’

একটি কারখানায় শ্রমিকের কাজ করত সোনু। সে কবুল করেছে, ধর্ষণ করার উদ্দেশেই সে শিশুটিকে অপহরণ করেছিল। খুন করার কোনও উদ্দেশ্য ছিল না। কিন্তু শিশুটি চিৎকার করে কাঁদতে শুরু করার পর খুন করে সে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

death sentence gaziabad police
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE