Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Father kills Daughter

মানসিক ভারসাম্যহীন কন্যাকে গলা টিপে খুন, গ্রেফতার হলেন বাবা

অভিযুক্তের নাম মনোজ অগ্রহরি। তিনি একটি মুদি দোকানে কাজ করেন। তাঁর স্ত্রী দম্বিভলির একটি কারখানায় কাজ করেন। তাঁদের চার মেয়ে।

representational image of death

— প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
ঠাণে শেষ আপডেট: ২৫ সেপ্টেম্বর ২০২৩ ১৮:৪৩
Share: Save:

মানসিক ভারসাম্যহীন ১০ বছরের কন্যাকে গলা টিপে খুন। এই অভিযোগে গ্রেফতার বাবা। মহারাষ্ট্রের ঠাণে জেলার ঘটনা। পুলিশ জানিয়েছে, রবিবার মেয়েকে গলা টিপে খুন করেছেন ৩৫ বছরের ওই ব্যক্তি।

অভিযুক্তের নাম মনোজ অগ্রহরি। তিনি একটি মুদি দোকানে কাজ করেন। তাঁর স্ত্রী দম্বিভলির একটি কারখানায় কাজ করেন। তাঁদের চার মেয়ে। বড় জনের বয়স ১৪ বছর। ছোট জনের বয়স পাঁচ বছর। সে দাদু-ঠাকুমার কাছে গ্রামে থাকে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, মনোজ মদ্যপ ছিলেন। নিয়মিত স্ত্রীকে মারধর করতেন।

মৃতার নাম লাভলি। মানসিক ভারসাম্যহীন হওয়ার পাশাপাশি, সে জন্ম থেকেই কানে শুনতে পারত না। কথাও বলতে পারত পারত না। রবিবার মনোজের স্ত্রী এবং বাকি দুই মেয়ে বাড়িতে ছিলেন না। অভিযোগ, তখনই লাভলিকে গলা টিপে খুন করেন তিনি। বড় মেয়ে তখন একটি দোকানে কাজ করছিল। তার কাছে ছুটে যান মনোজ। জানান, লাভলির মৃত্যু হয়েছে। এর পরেই বাড়িতে ছুটে আসে কিশোরী। দেখে, বিছানায় পড়ে রয়েছে লাভলির নিথর দেহ। থানায় খবর দেওয়া হয়। পুলিশ এসে মনোজকে গ্রেফতার করে। পুলিশ খুনের মামলা দায়ের করে তদন্ত শুরু করেছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

father Murder Alcoholic
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE