Advertisement
২৬ এপ্রিল ২০২৪
rape

দোলের দিন প্রকাশ্যে কুকুরকে ধর্ষণ, ভিডিয়ো ভাইরাল হতেই তদন্তে নামল পুলিশ

সিসিটিভি ফুটেজের ওই ভিডিয়ো সম্প্রতিই ভাইরাল হয়ে ছড়িয়ে পড়ে সামাজিক মাধ্যমে। পথকুকুরদের নিয়ে কাজ করা একটি অসরকারি সংস্থা ওই ভিডিয়ো দেখে পুলিশের কাছে অভিযোগ জানায়।

Man in Bihar raped a dog on the day of holi,

অভিযুক্তের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধি এবং পশু নিরাপত্তা আইনে যথাযথ পদক্ষেপ করা হবে। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
পাটনা শেষ আপডেট: ২০ মার্চ ২০২৩ ১১:৫৯
Share: Save:

প্রকাশ্যে কুকুরকে ধর্ষণ করা হল বিহারে। খাস বিহারের রাজধানী শহর পটনায় ঘটনাটি ঘটেছে দোলের দিন দুপুরে। রাস্তাতেই দাঁড়িয়ে কুকুরটির উপর অত্যাচার করছিলেন এক মাঝবয়সি ব্যক্তি। এলাকায় লাগানো সিসি ক্যামেরায় ধরা পড়েছে গোটা ঘটনাটিই।

সিসিটিভি ফুটেজের ওই ভিডিয়ো সম্প্রতিই ভাইরাল হয়ে ছড়িয়ে পড়ে সামাজিক মাধ্যমে। পথকুকুরদের নিয়ে কাজ করা একটি অসরকারি সংস্থা ওই ভিডিয়ো দেখে পুলিশের কাছে অভিযোগ জানায়। সেই অভিযোগের ভিত্তিতেই এফআইআর দায়ের করে তদন্তে নেমেছে পুলিশ।

প্রাথমিক তদন্তে জানা গিয়েছে, ঘটনাটি ঘটে গত ৮ মার্চ, হোলির দিন। পটনার ফুলওয়ারি শরিফের ফয়জল কলোনিতে। সিসিটিভি ফুটেজে দেখা গিয়েছে, অজ্ঞাত পরিচয় ওই ব্যক্তি অস্বাভাবিক কাজে লিপ্ত হয়েছেন দিনের আলোয়। রাস্তার মাঝখানে। ফুলওয়ারি শরিফ থানার অ্যাসিস্ট্যান্ট পুলিশ সুপার মনীশ কুমার জানিয়েছেন, ‘‘এই ঘটনায় অভিযোগ পেয়েছি। তদন্ত শুরু হয়েছে। অভিযুক্তকে খুঁজে বার করতে অভিযানেও নেমেছে পুলিশ।’’ অভিযুক্তের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধি এবং পশু নিরাপত্তা আইনে যথাযথ পদক্ষেপ করা হবে বলেও জানিয়েছেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

rape Bihar
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE