Advertisement
১৩ জুলাই ২০২৪
Crime

বাবা, মা এবং বোনকে কুড়ুল দিয়ে খুন করে পালালেন যুবক! উদ্ধার রক্তাক্ত দেহ

অভিযুক্ত যুবকের খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ। তৈরি করা হয়েছে দল। কী কারণে খুন, তার তদন্ত শুরু করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

representative photo of deadbody

অভিযুক্ত যুবকের খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
লখনউ শেষ আপডেট: ১৬ এপ্রিল ২০২৩ ২০:৩৩
Share: Save:

কুড়ুল দিয়ে বাবা, মা এবং বোনকে খুন করার অভিযোগ উঠল এক যুবকের বিরুদ্ধে। ঘটনাটি উত্তরপ্রদেশের আজমগড়ের। রবিবার সকালে বাড়ি থেকে ৩ জনের রক্তাক্ত দেহ উদ্ধার করা হয়েছে।

ধানধরি গ্রামে রবিবার সকালে বাড়ি থেকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করা হয় ভানুপ্রতাপ সিংহ (৪৮), তাঁর স্ত্রী সুনিতা সিংহ এবং কন্যা রাশি সিংহের (১৩) দেহ। প্রাথমিক তদন্তে পুলিশ জানতে পেরেছে যে, এই খুনে নেপথ্যে রয়েছে দম্পতির পুত্রসন্তান রাজেন।

বাবা, মা এবং বোনকে কুড়ুল দিয়ে খুনের পর চম্পট দিয়েছেন ২০ বছরের রাজেন। কিন্তু কী কারণে বাবা, মা এবং বোনকে খুন করলেন রাজেন, তা স্পষ্ট নয়। তদন্তে ২টি দল তৈরি করা হয়েছে। পাশাপাশি রাজেনকে পাকড়াও করতে ৩টি দল গঠন করেছে পুলিশ।

ভানুর ভাই ভূপতি সিংহের অভিযোগের ভিত্তিতে রাজেনের বিরুদ্ধে এফআইআর দায়ের করা হয়েছে। পুলিশ সূত্রে খবর, রবিবার সকালে ভানুর বাড়ির দরজা বন্ধ দেখে সন্দেহ হয়েছিল স্থানীয়দের। তার পর সেখানে গিয়ে রক্তাক্ত অবস্থায় দেহগুলি দেখতে পান তাঁরা। সঙ্গে সঙ্গে খবর দেওয়া হয় পুলিশে। ঘটনাস্থলে নিয়ে যাওয়া হয় ডগ স্কোয়াড।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Crime national news police
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE