Advertisement
০৩ মে ২০২৪
Rajasthan

৩ বছরের সন্তানকে নিয়ে নিজেকে শেষ করলেন বাবা! মৃতের স্ত্রী, শাশুড়ির বিরুদ্ধে অভিযোগ

Man killed son and took his own life too in Rajasthan

তদন্তকারীদের অনুমান, এমন মর্মান্তিক ঘটনার নেপথ্যে পারিবারিক গন্ডগোল থাকতে পারে। প্রতীকী চিত্র।

সংবাদ সংস্থা
সিরোহি (রাজস্থান) শেষ আপডেট: ১২ এপ্রিল ২০২৩ ১০:৩৭
Share: Save:

৩ বছরের শিশুসন্তানকে নিয়ে গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করলেন বাবা। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে রাজস্থানের সিরোহি জেলার রেভদার থানা এলাকায়।

পুলিশ সূত্রে খবর, মৃতদের নাম কানারাম কোলি (২৩) এবং বিক্রম কোলি (৩)। মঙ্গলবার রাতে তাঁদের ঝুলন্ত দেহ উদ্ধার হয় বাড়ি থেকে। স্থানীয়দের তরফে খবর পেয়ে ঘটনাস্থলে যায় পুলিশ। বাবা-ছেলের দেহ পাঠানো হয় ময়নাতদন্তে। মঙ্গলবার রাতেই পরিবারের হাতে দেহ তুলে দেওয়া হয়েছে।

পুলিশ প্রাথমিক তদন্তের পর জানিয়েছে, প্রথমে বাবা তার সন্তানের গলায় দড়ি জড়িয়ে দেন। তার পর নিজেও গলায় ফাঁস জড়িয়ে নেন। কিছু ক্ষণ পর তাঁদের ঝুলন্ত অবস্থায় দেখতে পান পরিবারের সদস্যেরা। পরে পরিবার এবং প্রতিবেশীরা পুলিশে খবর দেন। দেহ যত ক্ষণে উদ্ধার হয়েছে, তার অনেক আগেই দু’জন মারা গিয়েছেন। কিন্তু কানারাম কেন এমন কাণ্ড ঘটালেন তা এখনও পরিষ্কার নয়। তদন্তকারীদের অনুমান, এমন মর্মান্তিক ঘটনার নেপথ্যে পারিবারিক গন্ডগোল থাকতে পারে। তবে সেটা তদন্তসাপেক্ষ। ইতিমধ্যে মৃতের পরিবারের সদস্যদের জিজ্ঞাসাবাদ শুরু করেছে পুলিশ। পাশাপাশি, কানারামের স্ত্রী এবং শাশুড়ির বিরুদ্ধে মামলা রুজু করেছে পুলিশ।

বাড়ি থেকে কোনও সুইসাইড নোট পাওয়া যায় কি না, তারও খোঁজ চলছে। পুলিশ সূত্রে খবর, ভারতীয় দণ্ডবিধির ৩০৬ (আত্মহত্যায় প্ররোচনা) ধারায় মামলা রুজু করে তদন্ত শুরু করেছে তারা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Rajasthan Rajasthan Police Crime News
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE