Advertisement
১১ মে ২০২৪
Ghaziabad Murder

‘চলুন দেখিয়ে আনি’, স্ত্রীকে মেরে ঝোপে ফেলে দিয়ে পুলিশের কাছে স্বীকারোক্তি স্বামীর!

পুলিশ সূত্রে খবর, স্ত্রীর আচার-আচরণ নিয়ে নাকি সন্দেহ করতেন স্বামী। সেই সন্দেহের বশেই পরিকল্পনা করে স্ত্রীকে খুন করেন তিনি।

শেষ আপডেট: ১২ নভেম্বর ২০২২ ১১:০২
Share: Save:

স্ত্রীকে খুন করে দেহ ফেলে দিয়েছিলেন একটি জঙ্গলে। তার পর পুলিশের কাছে গিয়ে নিজেই ধরা দিলেন স্বামী। জানালেন তাঁর সঙ্গে যেতে। একটি দেহ উদ্ধার করতে হবে। ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের গাজিয়াবাদে।

পুলিশ সূত্রে খবর, বৃহস্পতিবার সিনিয়র সুপারিনটেন্ডেন্ট (এসএসপি)-এর সঙ্গে দেখা করতে চান এক যুবক। অনুমতি পেয়ে দেখা করেই তিনি পুলিশ অফিসারকে বলেন, ‘‘আমি আমার স্ত্রীকে খুন করেছি। চলুন দেখিয়ে আনি। আপনাকে দেহের কাছে নিয়ে যাই।’’ স্বয়ং খুনি খুনের ঘটনা এমন সহজ ভাবে বলছেন, এটা শুনে স্বভাবতই চমকে যান অফিসার। তিনি সঙ্গে সঙ্গে তদন্তের নির্দেশ দেন। এর পর ওই যুবকের কথা ঘটনাস্থলে যায় পুলিশ। ঠিক যেখানে তিনি বলেছিলেন, সেখানেই মেলে একটি রক্তাক্ত দেহ। তদন্তকারীরা বুঝতে পারেন কিছু ক্ষণ আগেই তাঁকে খুন করা হয়েছে।অভিযুক্তের নাম সাদ্দাম। পুলিশ সূত্রে খবর, স্ত্রীর আচার-আচরণ নিয়ে নাকি সন্দেহ করতেন স্বামী। সেই সন্দেহের বশেই পরিকল্পনা করে স্ত্রীকে খুন করেন তিনি।

সাদ্দাম স্ত্রীকে খুনের ছক কষে রেখেছিলেন আগেই। বেড়ানোর নাম করে স্ত্রীকে নিয়ে বাড়ি থেকে একটু দূরে একটি নির্জন জায়গায় যান তিনি। পুলিশ সূত্রে খবর, ভারী কোনও বস্তু দিয়ে মহিলাকে একাধিক আঘাত করেন অভিযুক্ত। অতিরিক্ত রক্তক্ষরণ হয়ে মৃত্যু হয় তাঁর।পুলিশ জানিয়েছে, মৃতার বয়স ২৮ বছর। তাঁর স্বামী নিজেই স্বীকার করেছেন যে, তিনি খুন করেছেন। ইতিমধ্যে তাঁকে গ্রেফতার করা হয়েছে। ভারতীয় দণ্ডবিধির একাধিক ধারায় মামলা রুজু করেছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Ghaziabad Murder Murder Crime
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE