Advertisement
০২ মে ২০২৪
Rajasthan News

সম্পর্কে সম্মতি নেই পরিবারের, প্রেমিকাকে খুন করে নিজের গলাতেও ছুরি বসিয়ে দিলেন যুবক

জয়পুরের এক যুবকের সঙ্গে মহিলার প্রেমের সম্পর্ক গড়ে উঠেছিল। দীর্ঘ দিনের এই সম্পর্ককে তাঁরা পরিণতি দিতে পারেননি। কারণ পরিবার এই সম্পর্ক মেনে নেয়নি।

Man kills girlfriend and tries to die

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
জয়পুর শেষ আপডেট: ০৩ অক্টোবর ২০২৩ ০৭:৪০
Share: Save:

প্রেমের সম্পর্ক মেনে নেয়নি পরিবার। বিয়ে করে সংসার পেতে সুখী হওয়র সাধ মেটেনি। তাই প্রেমিকাকে খুন করে নিজেও আত্মঘাতী হওয়ার সিদ্ধান্ত নিয়েছিলেন যুবক। প্রেমিকাকে মারতে পারলেও নিজে মরতে পারলেন না।

ঘটনাটি রাজস্থানের জয়পুরের। সোমবার শহরের একটি পরিত্যক্ত এলাকা থেকে এক মহিলা এবং যুবককে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করা হয়। পুলিশ জানিয়েছে, মহিলার আগেই মৃত্যু হয়েছিল। যুবকের দেহে তখনও প্রাণ ছিল। তাঁকে উদ্ধার করে দ্রুত হাসপাতালে ভর্তি করানো হয়। আপাতত সেখানেই চিকিৎসাধীন তিনি।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, যুবকের নাম কিষাণ। জ্যোতি নামের এক মহিলার সঙ্গে তাঁর প্রেমের সম্পর্ক গড়ে উঠেছিল। কিন্তু দু’জনের পরিবারের এই সম্পর্কে সম্মতি ছিল না। তাই বিয়ে করে সংসার পাতার স্বপ্ন সফল হয়নি। গত সোমবার লোহা মান্ডি এলাকায় প্রেমিকাকে ডাকেন যুবক। ধারালো অস্ত্র দিয়েই তাঁকে খুন করেন। তার পর নিজের গলাতেও বসিয়ে দেন সেই ছুরি।

প্রেমিকাকে মারতে পারলেও নিজে আত্মঘাতী হতে পারেননি যুবক। তার আগেই পুলিশ ঘটনাস্থলে পৌঁছে যায়। মৃত মহিলার দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। এই ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। যুবক সুস্থ হলে তাঁকে এ বিষয়ে জিজ্ঞাসাবাদ করা হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE